একরত্তি মেয়েকে বুকের দুধ খাওয়াচ্ছেন আলিয়া! নেটদুনিয়ায় ভাইরাল হল এই ছবি

Advertisement

গত কয়েকদিনে বদলে গেছে আলিয়া রুটিন। ক‍্যামেরা অ্যাকশনের দুনিয়ার বদলে এখন তার দুনিয়া তার একরত্তিকে ঘিরে। অভিনেত্রী আলিয়া ভাট এখন মা আলিয়া। সেই চঞ্চল, সুন্দরী আলিয়ার নিজের সাজের দিকে নজর নেই বরং মেয়ের যত্ন নিতেই ব‍্যস্ত তিনি। তবে তারপরেও মুখে হাসি আরো বেশি উজ্জ্বল ও মনজুড়ে কেবল প্রশান্তি আর সেই ঝকলই মিললো সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সদ্য মা হয়েছেন আলিয়া ভাট, 6th নভেম্বর জন্ম দিয়েছেন ফুটফুটে কন্যা সন্তানের। বর্তমানে সে নিয়েই মেতে আছে গোটা বলিউড। ভাট আর কাপুর পরিবার জুড়েও খুশির হাওয়া। এখন সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরবার সময় প্রায় পাচ্ছেন না বললেই চলে। তবে তারপরেও নিউ মাম্মার একঝলক সামনে এলো সোশ্যাল মিডিয়ার পাতায় যেখানে ছোট্ট সোনাকে স্তন‍্যপান করাতে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisements

ছবিতে দেখা যাচ্ছে লাল বেনারসি পরিহিত আলিয়ার মুখে প্রশান্তির হাসি, কন‍্যার দিকে তাকিয়ে যেন দিন কেটে যাচ্ছে তার। আর তার কোলেই রয়েছে একরত্তি। তাকে ব্রেস্টফিড করাচ্ছেন আলিয়া। আর এই ছবি আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

তবে কিছুদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়া ছেয়ে যাচ্ছে রাহা আলিয়ার ফেক ছবিতে। তাই এই ছবি সামনে আসতেও অনেকেই সন্দেহ করেছেন ছবিটি আসল কিনা। আর প্রথমদিকে এই ছবি নিয়ে বিতর্কে সৃষ্টি হলেও পরে নেটিজেনদের একাংশ বুঝতে পেরে গেছেন ছবিটি আসলে ফেক। বর্তমানে রনবীর আলিয়া তাদের সন্তানকে নিয়ে প্রবেশ করেছেন কৃষ্ণরাজ বাংলোয়। এখনো নিজেদের সন্তানের মুখ প্রকাশ‍্যে আনেননি কেবল সোশ্যাল মিডিয়ার পোস্টে নামটুকু সামনে এনেছেন।

Related Articles