বিনোদনভাইরাল ভিডিও

স্টাইলিশ সাইকেলে হাত ছেড়ে কেরামতি! সপাটে আছাড় খেয়ে চিৎপটাং বলিউড খিলাড়ি অক্ষয়, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম ফিট তারকাদের মধ্যে একজন অক্ষয় কুমার। পঞ্চাশের গণ্ডি পার করলেও ফিটনেসের মামলায় আজকের জেনারেশের যে কোনও হিরোকে গুণে গুণে দশ গোল দেবেন আক্কি। আর এর পিছনে অন্যতম বড় কারণ অভিনেতার জীবনশৈলী। বর্তমানে ​আতরঙ্গি রে নিয়ে ভারী ব্যস্ত অক্ষয় কুমার। কিন্তু এরই মাঝে স্টাইল করতে গিয়ে হলো বিপত্তি। স্টাইল করে সাইকেল চালাতে গিয়ে ডিগবাজি খেয়ে একেবারে মাটিতে অক্ষয়।

এই প্রথমবার অক্ষয় কুমার স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খানের সঙ্গে। আর সৌজন্যে আনন্দ এল রাইয়ের আসন্ন ছবি আতরঙ্গি রে। কিছুদিন আগেই ছবির শুটিংয়ের ফাঁকে শাহজাহানের অবতারে অক্ষয়ের লুক প্রকাশ্যে এনেছিলেন সারা। ছবিতে দেখা গিয়েছিল শাহজাহানের মতো পোশাক পরে হাতে গোলাপ নিয়ে পোজ দিচ্ছেন অক্ষয়। ক্যাপশনে সারা লিখেছিলেন, ‘এর থেকে বেশি আতরঙ্গি আর কিছুই হতে পারে না। না শাহজাহান নন, ইনি কুমার মহাশয়’।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অক্ষয় কুমারের সাইকেল রাইডের একটি ভিডিও। যেখানে অভিনেতাকে ‘খিলাড়িও কা খিলাড়ি’ সিনেমার ‘হাম হ্যা সিধে সাধে’ গান গাইতে সাইকেলকে সঙ্গী করে সাইকেল চালাচ্ছেন আক্ষয়। কিন্তু হঠাৎ হাত ছেড়ে সাইকেল চালাতে গিয়ে সোজা ডিগবাজি খেয়ে আচড়ে পরলেন মাঠে। বর্তমানে সকলেই মজা পেয়েছে অভিনেতার সাইকেল রাইডের ভিডিওতে।

বলে রাখি, লকডাউন শুরুর আগে মার্চ মাসে বারাণসীতে আতরঙ্গি ছবির শ্যুটিং সেরেছিলেন সারা,ধনুষরা। তবে, কিন্তু এই প্রথমবার আনন্দ এল রাইয়ের পরিচালনায় কাজ করছেন অক্ষয় এবং সারা। ধনুশের সঙ্গে এর আগে রানঝনা ছবি তৈরি করেছেন পরিচালক। প্রযোজনার কাজ চালিয়ে গেলেও জিরোর ব্যর্থতার পর পরিচালক হিসাবে ব্রেক নিয়েছিলেন আনন্দ এল রাই, ‘আতরঙ্গি রে’ ছবির সঙ্গে কামব্যাক করছেন তিনি।

Tags

Related Articles

Close