বিনোদন

দেশী খাবারেই কামাল, হিট ও ফিট থাকার গোপন টিপস দিলেন অক্ষয় কুমার

Advertisement

বি টাউনের অন্যতম ‘ফিট’ অভিনেতা হিসাবে জুড়ি মেলা ভার বলিউড খিলাড়ি অক্ষয়-র। সকাল থেকে রাত পর্যন্ত অভিনেতার জীবন একেবারে ছন্দে বাঁধা। আর এবার দেশের যুব সমাজকে ফিট থাকতে বার্তা দিলেন অক্ষয় কুমার।

বি টাউনের ‘ফিট অ্যান্ড ফাইন’ অভিনেতা বলা হয় অক্ষয় কুমারকেই। কারণ সকাল থেকে রাত পর্যন্ত অভিনেতার জীবন একেবারে ছন্দে বাধা। প্রাতঃরাশে পরোটা, সবজি থেকে শুরু করে সন্ধে সাতটার মধ্যে ডিমের সাদা অংশের অমলেট, সবজি ,ডাল দিয়ে সেরে ফেলেন ডিনার। দশটার মধ্যে চলে যান বিছানায়। একেবারে নিয়মে বাঁধা জীবন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অক্ষয় কুমার বলেন, ‘শরীর চর্চা করুন। সেই সঙ্গে ঘি, দুধ, দই, লস্যির সঙ্গে বন্ধুত্ব করুন। বাইরের খাবার বন্ধ করে, ঘরে তৈরি খাবার খেয়ে শক্তিশালী থাকুন’। অর্থাৎ এখান থেকে বোঝাই যাচ্ছে ঘরের খাওয়ারকেই বেশি গুরুত্ব দিচ্ছেন অভিনেতা।

রেখা, শিল্পা শেট্টিদের সঙ্গে অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে ইলিয়ানা ডি ক্রুজ কিংবা বাণী কাপুরদের সঙ্গে সমানভাবে পা মিলিয়ে চলছেন তিনি। যদিও সম্প্রতি ‘লক্ষ্মী বম্বে’র ট্রেলার প্রকাশ করে জনরোষে পড়েছিলেন অক্ষয় কুমার। ‘লক্ষ্মী বম্বে’ বয়কটের ডাক দেয় সুশান্ত অনুরাগীরা। কারণ সুশান্ত মৃত্যুর পর তোলপাড় হয়ে গিয়েছে বলিউড কিন্তু অভিনেতার মৃত্যুতে একবারও মুখ খোলেননি বলিউডের অন্যতম অভিনেতা অক্ষয় কুমার।

এরই মাঝে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী বম্ব’-র ট্রেলার। ট্রেলার মুক্তি পেতেই বয়কটের দাবি নেটিজেনদের। কারণ সুশান্ত মৃত্যুর পর একবারের জন্যও মুখ খোলেননি অক্ষয় কুমার। কিন্তু ‘লক্ষ্মী বম্বে’র ট্রেলার মুক্তির আগে দর্শকদের সামনে আসেন বলিউড খিলাড়ি। আর তাতেই ক্ষোভে ফুঁসতে থাকে সুশান্ত অনুরাগীরা।

Tags

Related Articles

Close