×

নেই দুটি পা, প্রিয় অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে দুর্দান্ত নাচ যুবকের, ভাইরাল ভিডিও দেখে মন ছুঁয়েছে নেটনাগরিকদের

পা ছাড়াই নাচলেন অক্ষয় কুমারের সাথে। সঙ্গ দিলাম কুমার খিলাড়িও শুধু অভিনয় নয় তার মহানুভবতার কারণেও তিনি বিখ্যাত।তিনি আর কেউ নন, বলিউড সুপারস্টার মিস্টার খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)। ফ্যান দের প্রতি তার অমায়িক ব্যবহারের পরিচয় আগেও বহু বার মিলেছে। তার ব্যবহারের জন্য তার ফ্যান ফলোইং দিন দিন বেড়েই চলেছে।

কোনো পণ্যের বিজ্ঞাপন থেকে নিজের ছবির প্রমোশন কিংবা চ্যাট শো থেকে নিজের সোশ্যাল মিডিয়া সর্বত্রই দাপিয়ে বেড়ান অক্ষয়। আজ রাখি পূর্ণিমা। এই শুভ লগ্নে রিলিজ হচ্ছে অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘রক্ষা বন্ধন’ (Raksha Bandhan)। এক দাদা আর চার বোন, তাদের জীবনের স্ট্রাগল কে নিয়ে তৈরি রক্ষা বন্ধনের গল্প। সারা দেশ তারই প্রমোশন করে বেড়াচ্ছেন তিনি।

সেই সুবাদে দিল্লীতেও এসেছিলেন। প্রমোশনের অনুষ্ঠান চলাকালীন ধরা পড়লো এক বিরল দৃশ্য। যা কেউ স্বপ্নেও কল্পনাও করতে পারবে না। ‘Akshay Kumar 24×7’ নামের অভিনেতার এক টুইটার ফ্যান পেজ থেকে ঘটনার ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে দিল্লীতে প্রমোশন চলাকালীন বিশেষ ভাবে সক্ষম এক যুবকের সাথে ব্যাপক নাচ করলেন অভিনেতা। মঞ্চের সেই যুবকের দুটো পা নেই। তাতে কি হবে, সে অক্ষয়েরই সিনেমা ‘গুড নিউজ’ -র গান ‘সৌদা খাড়া খাড়া’ গানের সাথে দুর্দান্ত নাচলেন। তা দেখে পাশেই দাঁড়িয়ে থাকা অক্ষয়কে ওই যুবকের সাথে তাল মিলিয়ে গানের হুক স্টেপ করতে দেখা গেল।

আর এই ভিডিওই মন ছুঁয়ে গিয়েছে দেশবাসীর। যুবকের সাথে অক্ষয়ের উচ্ছতার অমিল থাকার দরুন মঞ্চেই হাঁটু গেড়ে বসে নাচ করেছেন অভিনেতা। এখানেই শেষ নয়, নাচ শেষে যুবককে জড়িয়ে অভিনন্দন ও দিতে দেখা গেল অক্ষয়কে। সব মিলিয়ে এক আবেগ ঘন মুহুর্ত। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন ঘরে ঘরে পৌঁছে গেছে। এখন দেখার বিষয় এটাই অক্ষয়ের আচরণের মতো, তার নতুন সিনেমায় দর্শকের হৃদয় ছুঁয়ে যেতে পেতে কিনা।

Related Articles