সুইট সিক্সটিন অক্ষরার সাথে অন্তরঙ্গ নাচে মাতলেন পবন সিং, ব্যাপক ভাইরাল হট ভিডিও

বর্তমানে সুপারহিট সিনেমা এবং মিউজিকের দিক থেকে বলিউডকে এক হাত নেওয়ার ক্ষমতা রাখে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি! ভারতীয় প্রাদেশিক এই ইন্ডাস্ট্রি পূর্বের তুলনায় এতটাই উন্নতি করেছে যে এই বিনোদন জগতের কলাকৌশলীদের ফ্যান ফলোয়ার্স হার মানায় খোদ টিনসেল টাউনের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের!

বিশেষত প্রাদেশিক এই বিনোদন জগতের মূল আইক্যান্ডি তথা অভিনেত্রীদের চাবুক ফিগার এবং দুর্দান্ত এক্সপ্রেশন আপনাফ রাতের ঘুম কেড়েনিতে বাধ্য। ভোজপুরি অনুরাগীদের পছন্দের তালিকায় যে সকল অভিনেত্রী রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম লাস্যময়ী এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইউটিউবের পাতায়।

“ভার জাতা ধোতি পাসিনা সে” নামক এক ভোজপুরি মিউজিক ভিডিওতে অভিনেত্রীকে ওপর দুই ভোজপুরী তারকার সাথে অন্তরঙ্গ মুহূর্ত জ্ঞাপন করতে দেখা গিয়েছে। লিরিক্সের সাথে তাল মিলিয়ে অক্ষরার এক্সপ্রেশন এবং তুমুল নাচ দেখে অভিভূত নেটিজেনরা। প্রিয়াঙ্কা সিং এবং পবন সিং এর গাওয়া এই গানটি বর্তমানে ইউটিউবে সুপার হিট।

66 মিলিয়ন ভিউজযুক্ত এই জনপ্রিয় ভোজপুরি গানের সুরকার হলেন অবিনাশ দাস। এছাড়াও প্রায় এক লক্ষ সত্তর হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। সাথে রয়েছে ভক্তদের স্বপ্নসুন্দরী অক্ষরার রূপের প্রশংসায় নানান কমেন্ট। সব মিলিয়ে ভিডিওটি এখন ইউটিউবে হটকেক এ পরিণত হয়েছে। তাই অক্ষরার উজ্জ্বল উপস্থিতিতে ভাইরাল এই ভিডিও আপনিও মিস করবেন না যেন!