বিনোদন

৪৮ এও টান টান যৌবন, এই কাজের জন্য শসা ব্যবহার করেন ঐশ্বর্য রায় বচ্চন

অপরূপা, পরমসুন্দরী, লাস‍্যময়ী, মোহময়ী এই সব সৌন্দর্যের বিশেষণ যার সাথে যায় তিনি বিশ্বসুন্দরী তথা বলিউডের মুগ্ধ করা অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aiswarya Rai)। বয়স তার 50 ছুঁইছুঁই কিন্তু মুখ থেকে দেহে কোনরকম তার ছাপ পড়তে দেননি অভিনেত্রী। বয়স বাড়লে সৌন্দর্য কমে এই প্রাকৃতিক নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে একথায় বয়সকে আচলে বেঁধে রেখেছেন রাই সুন্দরী। কিন্তু প্রশ্ন কি করে? দিনে কিভাবে সৌন্দর্য বাড়ছে এই নীল চোখের সুন্দরীর?

এর উত্তর কিন্তু ঘরোরা উপায়। অভিনেত্রীর মধ্যে এক রাজকীয় লাবণ্য রয়েছে যা দিন দিন বাড়ছে আর এর জন্য কিন্তু বাইরের কোন প্রসাধনী ব্যবহার করেন না তিনি। নিজের রূপ চর্চা করেন ঘরোয়া উপায়েই। আর তার অন্যতম সিক্রেট বিউটি উপকরণ শসা (cucumber)।

হ‍্যা! ঠিকই শুনছেন ঐশ্বর্যের সৌন্দর্যের পিছনে যে ঘরোয়া রেমেডিস আছে তা রয়েছে আপনার হেঁসেলেও। স‍্যালাডের প্লেটে যেমন দই, শশা রাখছেন তেমন এবার ত্বকের পরিচর্যার জন্য রাখুন এই উপাদান যা আপনার ত্বকেরও জেল্লাও বাড়িয়ে তুলবে।

আপনিও যদি ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে চান তাহলে এই ঘরোয়া প‍্যাক আপনার জন‍্য-
(Beauty secrets of Aiswarya Rai’s)

প্রথম প‍্যাক- এক টেবিল চামচ করে টমেটো বাটা, শশার রস, ব‍্যসন মিক্স করে বানিয়ে ফেলুন প‍্যাক।

দ্বিতীয় প‍্যাক- এটি বানাতে লাগবে এক টেবিল চামচ টক দই, আধ কাপ শসা কুচি, আধ চা চামচ মধু। তিনটি উপকরণ মিশিয়ে বানিয়ে ফেলুন প‍্যাক।

তৃতীয় প‍্যাক- এক টেবিল চামচ করে আলুর রস ও শসার রস নিন সঙ্গে মিশিয়ে ফেলুন মুলতানি মাটি।

ব্যাস এই তিনটি শশার ফেসপ‍্যাক( Cucumber face pack) ঘুরিয়ে ফিরিয়ে সপ্তাহে দুদিন ব্যবহার করতে হবে শেষে ঠান্ডা দুধ দিয়ে মুখ পরিষ্কার করে নিতে হবে। নিয়মিত নিজের ত্বকের যত্ন নিলে আপনার ত্বক হয়ে উঠবে উজ্জ্বল প্রাণবন্ত।

Related Articles