বিনোদন

Aishwarya: অভিষেককে বিয়ে করার আগে এই ৫ ব্যক্তির সাথেও সম্পর্কে জড়িয়েছিলেন ঐশ্বর্য রাই, তালিকায় আছেন সালমান খান

সম্প্রতি ৪৯ বছরে পা দিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan)। ১৯৯৪ সালে ‘মিস ওয়ার্ল্ড’এর খেতাব পেয়েছিলেন তিনি। এরপর কেরিয়ার শুরু করেন মডেলিংয়ের মাধ্যমে। পরবর্তী সময়ে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি একাধিক সুপারহিট সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। তবে মন দিয়েছেন ক’জনকে? আজ আমরা সেই সম্পর্কেই আলোচনা করবো।

১) রাজীব মুলচন্দানি (Rajeev Mulchandani): মডেলিং দিয়ে যখন তিনি কেরিয়ার শুরু করেছিলেন তখন তিনি সম্পর্কে জড়ান রাজীব মুলচন্দানির সাথে। যদিও সে সম্পর্ক বেশিদিন টেকেনি।

২) হেমন্ত ত্রিবেদী (Hemanta Trivedi): এরপর তিনি যখন অভিনয় জগতে প্রবেশ করেন একাধিক তারকার সাথে ধীরে ধীরে তার নাম জড়ায়। তার মধ্যে একজন হলেন ডিজাইনার হেমন্ত ত্রিবেদী। বেশ কিছুদিন ডেট করার পর তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল। এমনকি ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় যে পোশাকটি পরেছিলেন সেটি হেমন্তের ডিজাইন করা।

৩) অক্ষয় খান্না (Akshaye Khanna): বিনোদ খান্নার ছেলে অক্ষয় খান্না বলিউডের অন্যতম একজন অভিনেতা। বেশ কিছু সিনেমায় কাজ করেছেন তিনি। তবে খুব একটা জনপ্রিয়তা লাভ করেননি। এই অভিনেতার সাথে সম্পর্ক জড়িয়েছিলেন ঐশ্বর্য্, তবে তা স্থায়ী হয়নি।

৪) সলমন খান (Salman Khan): ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার মাধ্যমে পরিচয় হয়েছিল ঐশ্বর্য্য এবং সলমনের। এরপর প্রেমের সম্পর্কে জড়ান তারা। তাদের সম্পর্ক একসময় হটটপিক হয়ে উঠেছিল দর্শকমহলে। যদিও ঐশ্বর্য্য সলমনের বিরুদ্ধে লাঞ্ছনা, গালিগালাজ-সহ একাধিক অভিযোগ তুলেছিলেন। সবশেষে সম্পর্ক ভেঙে যায়।

৫) বিবেক ওবেরয় (Vivek Oberoi): সলমনের পর এই অভিনেত্রী সম্পর্কে জড়ান বিবেকের সাথে। একটি সিনেমার শ্যুটিং চলাকালীন তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছিল। তবে এটাই ছিল তার জীবনের সবথেকে বড়ো ভুল। কারণ এরপর তার কেরিয়ার পুরোপুরি ধ্বংস হয়ে যায়।

৬) অভিষেক বচ্চন (Abhishek Bachchan): বিবেকের পর অভিনেত্রী প্রেমে পড়েন অভিষেক বচ্চনের। আর সেই সম্পর্ক পরিণতি পায় বিবাহবন্ধনে। ২০০৭ সালে বিয়ে করেন তারা। বর্তমানে তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

Related Articles