×

Aishwarya Rai Bachchan: বিয়ে ভেঙে যাচ্ছে? সুখী দাম্পত্য টিকিয়ে রাখার মন্ত্র বললেন অভিষেক পত্নী ঐশ্বর্য

ঐশ্বর্য জানান বিশ্বাস এবং সবকিছু দিয়ে ভরসা রাখুন

বিনোদন জগতের দুনিয়ায় যেখানে কান পাতলেই সর্বদায় শোনা যায় বিচ্ছেদের সুর সেখানে বচ্চন পরিবার চূড়ান্ত দৃষ্টান্ত সকলের কাছে। বিয়ে মানেই যখন সকলের কাছে এক অনিশ্চিয়তার বন্ধন সেখানে বিশ্বসুন্দরী তার 15 বছরের বিবাহ অভিযানের এক সফল অভিযাত্রী। ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের এত বছরের সফল সুখী দাম্পত্য জীবনের রহস্য জানতে আগ্রহী সকলেই। তবে এই বিষয়ে কি গোপন মন্ত্র জানালেন বিশ্বসুন্দরী চলুন জেনে নিই!

ঐশ্বর্য রাই বচ্চন একাধারে বিশ্ব সুন্দরী এবং অন্যদিকে এক সফল অভিনেত্রী। একের পর এক সুপারহিট সিনেমায় তার দুর্দান্ত অভিনয় বলিউডে তাকে সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম করে তুলেছে। অগণিত অনুরাগী তাঁর সৌন্দর্যে আজও মুগ্ধ। তবে তিনি তার কর্মজীবনে যতটা সফল তিনি তার ব্যক্তিগত জীবনেও ততটাই সফল। 2007 সালে অভিষেক বচ্চনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই বিশ্বসুন্দরী। তারপর খুব একটা সিনেমা জগতে তাকে দেখতে পাওয়া না গেলেও চুটিয়ে সংসার করেছেন তিনি।

আর এই দীর্ঘ 15 বছরের সফল সুখী দাম্পত্য জীবনের রহস্য তুলে ধরলেন একটি সাক্ষাৎকারের মাধ্যমে। অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান “বিশ্বাস রাখুন, সবকিছু দিয়ে ভরসা রাখুন। আপনি যেভাবে বিশ্বাস করবেন, আপনার শরীরও সেই পথ অনুসরণ করবে। আর হ্যাঁ নিজের কাছে নিজে সর্বদা সৎ থাকুন। বাস্তব অভিজ্ঞতা থেকে শিক্ষা নিন। নিজেই নিজের বন্ধু হন”।

অভিনেত্রী আরও প্রশ্ন করা হয়, ‘বিয়ে নিয়ে এই প্রজন্মের মধ্যে যে অবিশ্বাস এই বিষয়ে তার কি মত’! এর উত্তরে অভিনেত্রী জানান, ” বিয়ে নিয়ে আপনার যা ধারণা তার থেকে অনেক বেশি কিছু। বিয়ে নিয়ে মানুষের মধ্যে যে ঠাট্টা তামাশার ধারণা রয়েছে সেটি বদলানো কঠিন। তবে এটুকু বলতে পারি বিয়েতে অনেক মজা। তবে বিয়ে তখনই করবেন যখন আপনি আপনার সঙ্গীকে নিয়ে 500% নিশ্চিত থাকবে। আপনার সঙ্গীকে নিয়ে আপনার মনে যদি এতোটুকু সংশয় থেকে থাকে তবে বিয়ে করবেন না”।