×

Red Beauti, লাল শাড়ি পরে লালবাগের রাজার দরবারে পৌঁছালেন ঐশ্বর্য রাই, ভাইরাল ছবি

লাল রংয়ের ট্র্যাডিশনাল শাড়ি পরিহিত অবস্থায় অভিনেত্রী ঐশ্বর্য পৌঁছেছিলেন লালবাগের গনেশ পূজা দিতে

শালীনতা এবং সৌন্দর্য্যের জন্য বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বিশেষ জনপ্রিয়। একজন দুর্দান্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সুনিপুন গৃহবধূ হিসেবেও তার পরিচিতি রয়েছে দেশজুড়ে। বিশেষত অন্যান্য সেলিব্রিটি কালচারের থেকে দূরে গিয়ে ভগবানের প্রতি গভীর আস্থাও রাখেন তিনি। এই গুন তাকে এক অনন্যতার পরিচয় দেয়। প্রতিবারের মতো এবারও অভিনেত্রী মেতে উঠেছিলেন গণেশ চতুর্থীর শুভ সম্মেলনে।

2022 এ করোনার ভ্রুকুটি কাটিয়ে উঠে সারা মহারাষ্ট্র মেতে উঠেছে গণেশ উৎসবে। 2021 এর থেকে বর্তমান বছরের চিত্রটা বেশ আলাদা। সম্পূর্ণ স্বাভাবিকতার মধ্যে দিয়ে ধুমধাম করে পালিত হয়েছে মহারাষ্ট্রের চলতি বছরের গণেশ চতুর্থী আর প্রতিবারের মতো এবারও ঐশ্বর্য্যর গনেশ পূজা দেখার জন্য নেমেছিল ভক্তদের ঢল। সেখান থেকেই ভাইরাল কিছু ছবি প্রকাশ্যে আসায় অভিনেত্রীকে দেখে রীতিমতো বোল্ড আউট জনতা।

প্রতি বছরের ন্যায় এবারও লাল রংয়ের ট্র্যাডিশনাল শাড়ি পরিহিত অবস্থায় অভিনেত্রী পৌঁছেছিলেন লালবাগে গনেশ পূজা দিতে। তবে ভিড়ের মধ্যে এইবার পাপরাৎজিরা অভিনেত্রীর ছবি তুলতে অক্ষম হয়েছেন আর সেই কারণেই 2022 এর ছবির বদলে এক বছর পূর্বের অভিনেত্রীর লালশাড়ি পরিহিত বেশকিছু ট্র্যাডিশনাল লুক ভাইরাল হয়েছে গনেশ পূজা উপলক্ষে।

Red Beauti, লাল শাড়ি পরে লালবাগের রাজার দরবারে পৌঁছালেন ঐশ্বর্য রাই, ভাইরাল ছবি

ভাইরাল হওয়া এই ছবিগুলি দেখে ভক্তগণেরা অভিনেত্রীর ভগবানের প্রতি গভীর আস্থার জন্য তাকে সাধুবাদ জানানোর পাশাপাশি একজন গৃহবধূ হিসাবে অভিনেত্রীকে উপাধীত করেছেন। অভিনেত্রীর আগামী জীবন যেন গণপতি বাপ্পার আশীর্বাদে আরো সুখময় ও সাফল্যময় হোক তেমনটাই আশা করেছেন অভিনেত্রী অগণিত ভক্তরা।

Related Articles