বিনোদনভাইরাল ভিডিও

‘জিওনকাঠি’ ধারাবাহিকে ঐন্দ্রিলার স্পেশাল এপিসোড, ভিডিও ভাইরাল হতেই চোখে জল ভক্তদের

সারা বাংলা শোকস্তব্ধ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অকাল প্রয়াণে। তার এই অন্তর্ধান কেউই মন থেকে মেনে নিতে পারছেন না। আর তাই তার স্মৃতিচারণ করতে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভেসে আসছে তার অভিনীত নানা ধারাবাহিকের অংশ বা তার কোন নাচের ভিডিও, বিভিন্ন ছবি ও ভিডিও। অভিনেত্রীর পুরনো কাজের বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ভাইরাল হচ্ছে। তেমনি সম্প্রতি ভাইরাল হয়েছে ঐন্দ্রিলা শর্মা অভিনীত ধারাবাহিক “জিওনকাঠি”র একটি ভিডিও।

বাংলা টেলিভিশন জগতে জিওনকাঠি ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এই চরিত্রে মুখ্য চরিত্রে অভিনয় করেছিল ঐন্দ্রিলা শর্মা, জয় মুখার্জী এবং সোমনাথ মাইতি। এই ধারাবাহিকে ঐন্দ্রিলা শর্মার চরিত্রের নাম ছিল জাহ্নবী। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দরবারে সেখানে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা শর্মা ওরফে জাহ্নবীর, সোমনাথ মাইতি তথা ঋষির সাথে বিবাহ সম্পন্ন হয়েছে এবং তারা উপস্থিত হয়েছে তাদের ফুলসজ্জার ঘরে। এরপর তাদের নানা কথোপকথন এবং রোম্যান্সে ভরা মুহূর্ত উঠে এসেছে ভিডিওটিতে।

ভিডিওটিতে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে লাল-সবুজ রঙের বেনারসিতে। অপরদিকে ঋষিকে দেখা গেছে ঘিয়ে রঙের পাঞ্জাবিতে। ভিডিওটির অন্যদিকে আবার দেখা যাচ্ছে ঋষির মেজমা জাহ্নবীর সাথে তার বিবাহ মেনে নিতে পারেননি। এছাড়াও বিবাহের পর তার জীবনে কি কি কষ্ট পেয়েছেন তাও তুলে ধরেছেন তিনি। এরপর দেখা গেছে জাহ্নবীর সাথে তার নানা কথোপকথন।

ভিডিওটি আজ থেকে প্রায় দু’বছর আগে ইউটিউবে থেকে শেয়ার করা হলেও বর্তমানে ভিডিওটি নেট দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। বর্তমানে এই ভিডিওটি ভিউজ সংখ্যা প্রায় 16 লাখ ছাড়িয়েছে। ভিডিওটির কমেন্ট বক্স ভরে গেছে ঐন্দ্রিলাকে নিয়ে নানা ইতিবাচক কমেন্ট। অনেক কমেন্ট করেছেন “এভাবেই তোমায় দেখব,যেখানেই থেকো ভালো থেকো”। ঐন্দ্রিলা সকলকে ছেড়ে চলে গেলেও তার কাজের মধ্যে দিয়ে সকলের মনে বেঁচে থাকবে আজীবন।

Related Articles