বিনোদন

ভেন্টিলেশনেই ফের হার্ট অ্যাটাক ঐন্দ্রিলা শর্মার, অবস্থা অত্যন্ত সংকটজনক

হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে ব্রেন স্টোকের পর ঐন্দ্রিলার মস্তিষ্কের অপারেশন করা হয়

টানা দু সপ্তাহ ধরে ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma) লড়ে যাচ্ছেন মৃত্যুর সঙ্গে। সোমবার সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) ফেসবুক পোস্ট দেখে উদ্বিগ্নতার মধ্যে পড়েন সকলে। তিনি পোস্ট করে ঐন্দ্রিলার জন্য সকলকে প্রার্থনা করতে বলেন এবং আশা করেন কোনো অসাধ্য মিরাকেলের। ফেসবুক পোস্ট দেখার পর থেকেই সকলের মনেই বাড়ছিল দুশ্চিন্তা। তবে এরমধ্যে আজ সকালে শোনা গেল ঐন্দ্রিলার শারীরিক অবনতির কথা। যা শুনে দুশ্চিন্তা বেড়েছে সকলের।

আজ সকালে পাওয়া খবর অনুযায়ী ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। ভেন্টিলেশনেই হৃদরোগে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা, এমনটাই জানানো হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে। এই কারণে অভিনেত্রী আরও সংকটজনক অবস্থার মধ্যে রয়েছেন এমনটাই মনে করছেন চিকিৎসকরা। বর্তমানে তাকে দেওয়া হচ্ছে সিপিআর। অভিনেত্রীরা এমন শারীরিক অবনতির কথা জানতে পেরে উদ্বেগ ছড়িয়েছে সারা টলিপাড়া জুড়ে।

হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে ব্রেন স্টোকের পর ঐন্দ্রিলার মস্তিষ্কের অপারেশন করা হয়। তবে মস্তিষ্কের যেদিকে অপারেশন করা হয়েছিল তার বিপরীত দিকে রক্ত জমাট বাঁধতে শুরু করেছিল। আর সেগুলি এতটাই ছোট ছিল যে সেগুলো অপারেশন করা সম্ভব ছিল না। তাই ওষুধের মাধ্যমে কমানোর চেষ্টা করছিলেন চিকিৎসকরা।

গত সপ্তাহে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় তাকে ভেন্টিলেশন থেকে বের করা হয়েছিল কিন্তু বেশ কিছুদিন ধরেই অভিনেত্রী শারীরিক অবস্থার অবনতি ঘটছিল, সংক্রমণও কমেনি, এমনকি বারবার জ্বর আসছিল। তবে এসবের মধ্যেই আজ ঘটে গেল এই বিপত্তি। হার্ট অ্যাটাকের ফলে অভিনেত্রীর অবস্থা আরও সংকটজনক হয়ে উঠেছে। তবে অভিনেত্রী এখনো তার মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন। আর তার পাশে রয়েছেন সকলে। সকলেই প্রার্থনা করছেন অভিনেত্রীর সুস্থতার।

Related Articles