×

একরাতে ফের ১০ বার হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, এখন কেমন আছেন অভিনেত্রী?

ইতিমধ্যে আবার শনিবার মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্টের পর ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট ডিলিট করে দেন সব্যসাচী

“হার্টরেট রক্তচাপ বেড়ে স্বাভাবিক হয়েছে”.. শুক্রবার সব্যসাচী চৌধুরীর এই ফেসবুক পোস্ট নতুন করে আশা জাগিয়েছিল ভক্তদের মনে।শুক্রবার খবর পেয়ে কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন অনুরাগীরা। কিন্তু শুক্রবার কাটতেই লড়াই আরো কঠিন হয়ে উঠলো। শনিবার রাতে ফের একাধিকবার হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার। হাসপাতালে সূত্রের খবর অনুযায়ী বর্তমানে অত্যন্ত সংকটজনক পরিস্থিতিতে রয়েছেন অভিনেত্রী। অন্তত পরপর দশবার হৃদরোগে রোগে আক্রান্ত হন তিনি। আপাতত সিপিআর ও অন্যান্য প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে তাকে। বর্তমানে ভেন্টিলেশনের সাপোর্টে রয়েছেন অভিনেত্রী।

কেমন আছে ঐন্দ্রিলা শর্মা! প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় এখন এই একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে। ঐন্দ্রিলা শর্মার আরোগ্য কামনা করে চলেছে গোটা বাংলা। মিরাকেলের আশায় দিন গুনছেন অভিনেত্রীর শুভানুধ‍্যায়ীরা। তারমাঝেই এই খবর ফের দুশ্চিন্তা বয়ে এনেছে অনুরাগীদের মনে।

গত 2nd নভেম্বর স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা শর্মা, হয় অস্ত্রোপচারও। আর তারপর থেকে প্রায় দু সপ্তাহ কেটে গেছে মাঝে শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলেও কার্ডিয়াক অ্যারেস্টের পর থেকেই লড়াই আরো কঠিন হয়ে উঠেছে। এরপর ফের শোনা যায় গতকাল শনিবার সন্ধ্যায় মাইল্ড কার্ডিয়াক এরেস্ট হয়েছে অভিনেত্রীর। কিন্তু অবস্থা স্থিতিশীল ছিল।

তবে এরপরেই রাতে নাকি পরপর দশবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় অভিনেত্রীর। যা ঘিরে উদ্বিগ্ন চিকিৎসকরা। যদিও ঐন্দ্রিলা এই লড়াই জিতিয়ে দেওয়ার জন্য প্রাণপন চেষ্টা করছেন চিকিৎসকরাও। নিজেদের পর্যবেক্ষণে রেখেছেন অভিনেত্রীকে। দেওয়া হয়েছে সিপিআর আর ভেন্টিলেশনের ফুল সাপোর্ট। ইতিমধ্যে আবার শনিবার মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্টের পর ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট ডিলিট করে দেন সব্যসাচী। যা আরো চিন্তা বাড়াচ্ছে। ভালো নেই ঐন্দ্রিলা তবে ফিরে আসার উদ্যম লড়াইয়ে তিনি ফের ফিনিক্স পাখিই হয়ে ফিরে আসবেন এমনটাই বিশ্বাস সকলের।