বিনোদন

ঐন্দ্রিলার শরীরে দানা বেঁধেছে মারণ ক্যান্সার! সবাই একটু প্রার্থনা করো, ভক্তদের কাছে করুণ আর্জি অভিনেত্রীর

২০২০ শেষ হওয়ার পর সবাই ভেবেছিল হয়তো অবশেষে কেটে গিয়েছে খারাপ বছর। ২০২০ তে একাধিক তারকাদের মৃত্যু হয় যার জেরে মন ভেঙে গিয়েছিল সকলের। এরই মাঝে ফের খারাপ খবর। ফের ক্যানসার আক্রান্ত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

অভিনেত্রী ঐন্দ্রিলাকে কে না চেনে? ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় দিয়ে হাতেখড়ি ঐন্দ্রিলার। রাজ চক্রবর্তীর এক ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করে ঐন্দ্রিলা। এরপর ‘শেষ থেকে শুরু’ ছবিতে জিতের বোনের ভূমিকায় অভিনয় করেছিল ঐন্দ্রিলাকে। এরপর সান বাংলার ‘জিয়নকাঠি’ ধারাবাহিকে অভিনয় করে ঐন্দ্রিলা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ ঐন্দ্রিলা।

কিন্ত এরই মাঝে ঐন্দ্রিলার ডানদিকের ফুসফুসে টিউমার ধরা পরে। এরপর বৃহস্পতিবার রাতে সেই রিপোর্ট স্পষ্ট করেদিল পাঁচ বছর পর আবারও ক্যানসার থাবা বসিয়েছে অভিনেত্রীর শরীরে।

এর আগে বহু দিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে ঐন্দ্রিলা। দীর্ঘ লড়াই শেষে ২০১৫ সালে ক্যান্সারে জয়ী তিনি। ১৬ টি কেমোথেরাপি এবং ৩৩ টি রেডিয়েশেনক পর ক্যান্সার মুক্ত হন তিনি। কিন্ত এরই মাঝে ফের বিপত্তি। সরস্বতী পুজোর আগের দিন ঐন্দ্রিলার কাঁধে মারাত্মক যন্ত্রণা শুরু হয়। এরপর ঐন্দ্রিলার দিদির পরামর্শেই কিছু ওষুধ খান তিনি। এরপর গত রবিবার চিকিৎসার জন্য দিল্লি পৌঁছান অভিনেত্রী।

বৃহস্পতিবার বিকালে হাসপাতালের বিছানা থেকেই ইনস্টাগ্রামে লাইভ আসেন ঐন্দ্রিলা। অভিনেত্রী কান্না ভেজা গলায় বলেন, ‘ঠাকুরের কাছে তোমরা সবাই একটু প্রার্থনা করো যাতে রিপোর্টটা ভালো আসে। তোমরা জানো পাঁচ বছর অনেক সহ্য করেছিল এখন আর সেই শক্তি নেই’।

Tags

Related Articles

Close