×

MMS-এর পর ইন্টারনেটে ঝড় তুললো অঞ্জলি আরোরার আরও একটি ভিডিও, তুমুল চর্চায় অভিনেত্রী

জনপ্রিয় টিকটক গার্ল অঞ্জলি আরোরা, ভুবন বাদ‍্যকরের কাঁচা বাদাম গানের তালে নেচেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন তিনি। তারপর থেকে রিলস ভিডিওর মাধ‍্যমেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এমনকি কঙ্গনা রানাউতের লকআপ রিয়েলিটি শোতে অংশগ্রহণ ও করেছিলেন অঞ্জলি। সবমিলিয়ে লাইমলাইট থেকে যেন তার নাম সরছিলোই না। তবে এই কয়েকদিনে সবকিছু খানিকটা যেন টালমাটাল হয়ে গেছে।

ছোট পর্দার চেনা মুখ অঞ্জলিকে নিয়ে তোলপাড় হয়ে চলেছে নেটদুনিয়া। একটি MMS এর সূত্র ধরে সোশ্যাল মিডিয়ার কাঠগড়ায় তিনি। অভিযোগ ওই ভিডিওতে তাকে আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছে যদিও অঞ্জলি দাবি করেছেন এই ভিডিও ভুয়ো।

এই সমালোচনা, কটাক্ষের মাঝেই সম্প্রতি ফের তার আরেক ভিডিও নিয়ে শুরু হলো চর্চা। নতুন এক ভিডিওর সূত্র ধরে ভাইরাল হলেন তিনি। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে অঞ্জলি জানিয়েছিলেন এমন পরিস্থিতির সামলে নেওয়ার মতো ক্ষমতা তার রয়েছে। এবার তার প্রমাণই মিলল তার ভিডিওতে। ফের আগের মতোই রিল ভিডিও বানিয়ে সকলের নজর কাড়লেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী শেয়ার করা একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে “সাইয়া দিল মে আনা জি তালে” অসাধারণ লিপ্সিং ও নাচ করতে দেখা গেল তাকে। ভিডিও শুরুতেই তাকে একটি সোফাতে বসে থাকতে দেখা গেছে আর তারপরেই গানের তালে নেচেছেন তিনি। এদিন তার পরনে ছিল ডিপনেক ক্রপটপ আর রিপড জিনস। ক‍্যাজুয়াল লুকেই ঝড় তুলেছেন অঞ্জলি।

উল্লেখ্য কয়েকদিন আগেই এই গানের সাথে একটি মিউজিক ভিডিওতে তাকে নাচতে দেখে গিয়েছিল। আর সেই মিউজিক ভিডিও প্রোমোশনের খাতিরে নিজের এই সাম্প্রতিক ইনস্টারিল ভিডিওটি বানিয়েছেন তিনি।

Related Articles