বিনোদন
Trending

সুশান্তের মৃত্যুর পর প্রথম মুখ খুললেন অক্ষয় কুমার, স্বীকার করলেন এই কথা, ভাইরাল ভিডিও

সুশান্ত মৃত্যু কাণ্ডে পরতে পরতে যেন ঘনীভূত হচ্ছে রহস্য। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগের হদিস পায় তদন্তকারীরা। মাদক গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। রিয়াকে গ্রেফতারির পর থেকেই খুলে গিয়েছে বলিউডের এক বন্ধ থাকা পর্দা। বলিউড মাদক যোগে নাম জড়িয়েছে বি-টাউনের তাবড় তাবড় সেলেবদের। জেরা করা হয়েছে দীপিকা সারা থেকে শ্রদ্ধাকে। বলিউড যখন তোলপাড় সুশান্ত মৃত্যুকান্ড থেকে মাদক যোগ নিয়ে সেইসময়ের মুখে কুলুপ এঁটেছিলেন অক্ষয় কুমার। অবশেষে বলিউড মাদক যোগ নিয়ে মুখ খুললেন অক্ষয়।

গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছিল অভিনেতার ঝুলন্ত দেহ। অভিনেতা আত্মহত্যা করতে পারেন তা মানতে নারাজ ছিল সুশান্তের পরিবার থেকে অনুরাগীরা। সুশান্তের অনুরাগীদের একাংশ দাবি তুলেছিল খুন করা হয়েছে অভিনেতাকে। এইসব তর্কবিতর্কের মাঝেই সুশান্তের মৃত্যুতে খুনের সমস্ত সম্ভাবনা উড়িয়ে দিয়ে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্তর দাবি খুন নয় আত্মহত্যাই করেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আর এরই মাঝে এবার মাদক যোগ প্রসঙ্গে মুখ খুললেন অক্ষয়।

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও পোস্ট করে অক্ষয় বলেন, ‘আপনারা আমাদের যখন পছন্দ করেন আমরা তারকা তখনই হই৷ ড্রাগস একটা বড় সমস্যা৷ ড্রাগসের বিষয়টি উড়িয়ে দেওয়া যায় না৷ তবে, তাই বলে পুরো বলিউডকে কাঠগড়ায় দাঁড় করানো ঠিক নয়৷ মিডিয়ার কাছেও আমার আবেদন, যে কারোর সম্পর্কে কোনও একটা নেগেটিভ খবরই কিন্তু তাঁর জীবনকে পুরোপুরি নষ্ট করে দিতে পারে৷ তাই সেই দিকটিও বিবেচনা করা উচিৎ এই সমস্যাকে শেষ করারই প্রয়োজন রয়েছে৷ এই নিয়ে আমাদের তদন্তকারী এজেন্সি এবং আদালত কাজ করছে’৷

অন্যদিকে, সুশান্ত মৃত্যু রহস্য ভেদে তদন্তে নামে সিবিআই। প্রাথমিক ময়নাতদন্তের পর সুশান্তের ভিসেরা রিপোর্টের দায়িত্ব সুধীর গুপ্তর নেতৃত্বে নেয় AIIMS-র ফরেনসিক টিম। গত ২৯ সেপ্টেম্বর চূড়ান্ত ভিসেরা রিপোর্ট CBI-এর তদন্তকারী দলের হাতে তুলে দেওয়া হয় AIIMS টিমের পক্ষ থেকে। এরপরেই এক সংবাদমাধ্যমের দাবি,ডা. সুধীর গুপ্ত ও তাঁর টিম খুনের তত্ত্ব খারিজ করে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলেই মত দিয়েছে। ওই সংবাদপত্র মাধ্যম সূত্রে আরো খবর, সুশান্তের রাঁধুনি নীরজ সিং ও সুশান্তের ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকে CBI রাজসাক্ষী করার প্রস্তুতি শুরু করে দিয়েছে। এই মামলার অন্য কোনও সূত্র না মেলা পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলেই গণ্য করা হবে।

Tags

Related Articles

Close