×

ক্যাটরিনার বিয়ের পর এই সুন্দরী অভিনেত্রীর সঙ্গে রাত কাটাচ্ছেন সালমান খান, প্রকাশ্য এল বড় সত্য

অভিনয় জীবন নিয়ে যতটা চর্চায় তিনি থাকেন ততটাই চর্চায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। তার প্রেম জীবন বলিউডের অন্যতম গসিপ। একাধিকবার বিভিন্ন নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়ে বহুবার খবর এর শিরোনামে এসেছেন বলিউডের প্রভাবশালী এ তারকা অভিনেতা‌। দীর্ঘ ক্যারিয়ারে কখনো সামিয়া আলি কখনো ঐশ্বর্য রাই কখন আবার ক্যাটরিনা কাইফের সাথে নাম জড়িয়েছে বলি সুলতানের। বর্তমানে এবার তার সাথে নাম জড়ালো আরো এক তারকা অভিনেত্রীর। কানোঘুষো খবর এই অভিনেত্রীর সাথেই নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা সালমান খান।

সাম্প্রতিক সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী এমনও শোনা যাচ্ছে যে ক্যাটরিনার বিয়ের পর এই সুন্দরীর সাথে রাত কাটাচ্ছেন বলিউড ভাইজান। আর এই জেরেই তাকে নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে ইন্টারনেট দুনিয়াতে। কাকে জীবনসঙ্গিনী করবেন সালমান খান এই প্রশ্নকে সামনে রেখেই ইতিমধ্যে ৫৩ টি বসন্ত পার করে ফেলেছেন ভাইজান। এবার কি তবে ব্যাচেলর তকমা সরাতে মাঠে নেমে ফেলেছেন অভিনেতা? কি এর সত্যতা?

শোনা যাচ্ছে বিগ হার্ট লাভার বয় বর্তমানে যে সুন্দরীর সাথে সময় কাটাচ্ছেন তিনি আর কেউ নয় জনপ্রিয় বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। এই দক্ষিনী তারকার সাথে সলমন খানের ঘনিষ্ঠতা বেড়েছে একটি সিনেমার সূত্র ধরে। এরমধ্যেই বলিউডের রিলিজ করতে চলেছে “কাভি ঈদ কাভি দীপাবলি”। আর এই ছবিতেই দুজনকে একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

একসাথে কাজ করার সূত্র ধরেই তারা একে অপরের সাথে অনেকটা সময় কাটাচ্ছেন এবং তাদের মধ্যে বন্ধুত্ব অনেকটাই মজবুত হয়েছে। তবে এই সম্পর্ক কেবল বন্ধুত্বের এমনটাই দাবি দুই তারকার।