×

দিশা পাটানির সঙ্গে ব্রেকআপ হওয়ার পর এই সুন্দরীর সাথে রাত কাটাচ্ছেন টাইগার শ্রফ, চিনে নিন তাঁকে

টাইগার শ্রফের নিত্য সঙ্গী এখন সুন্দরী নারীরা সব – দিশা পাটানির সাথে ব্রেকাপ হতে না হতেই এত পরিবর্তন? সিনেমার থেকে সিনেমা জগতের অভিনেতা ও অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন, তাদের চাল-চলন, খাওয়া-দাওয়া ইত্যাদিতে নজর থাকে বেশী সাধারন জনগনের। এমনই এক বলিউড জুটি সোশাল মিডিয়ায় বেশ চর্চিত হন তাদের প্রেমঘটিত সম্পর্ক নিয়ে।

তারা আর কেউ নন – স্টাইল আইকন টাইগার শ্রফ (Tiger Srof) এবং ধোনি বায়োপিকে ধোনির প্রথম প্রেমিকা হিসেবে অভিনয় করা সেই দিশা পাটানি (Disha Patani)। টাইগার শ্রফের অত্যাধুনিক ও ইউনিক পোশাক দর্শকদের সর্বদাই আকৃষ্ট করে এসেছে। অন্যদিকে দিশা পাটানির টল ফিগার ও সেক্সি লুকে মজে ছিলেন বিপুল সংখ্যক দর্শক। তাদের মাখো মাখো সম্পর্ক সোশাল মিডিয়ায় বিভিন্ন সময় বিভিন্নরকম করে লাইম লাইটে আসতে দেখা যায়।
 
দীর্ঘ তিন বছর দিশা পাটানি ও টাইগার শ্রফ লাভ রিলেশনে ছিলেন। প্রায়শই এই কপোত কপোতিকে দেখা যেত ভিন্ন ভিন্ন রেঁস্তোরাতে। একসাথে চলত নাইট আউট ও পার্টি। এরই মাঝে হঠাৎ মিডিয়াতে কানাফুসো শুরু হয় তাদের বিচ্ছেদ নিয়ে। এবং খবরটি সত্যি – তারা সম্পর্ক থেকে বেরিয়ে আসেন চিরতরে।

দিশা পাটানির সঙ্গে ব্রেকআপ হওয়ার পর এই সুন্দরীর সাথে রাত কাটাচ্ছেন টাইগার শ্রফ, চিনে নিন তাঁকে

আর বর্তমানে সোশাল মিডিয়ার প্রধান টপিকই হয়ে দাঁড়ায় এই বিচ্ছেদ কাহিনী। কিন্তু এ কিখবর শোনা যাচ্ছে এখন? টাইগার শ্রফ নাকি মাথা রাখছেন এখন আকাংশা নামক এক অতীব সুন্দরী নায়িকা, কোলে। শুধু একজন নন, আরো বেশ কয়েকজনও নাকি আছেন তার নিত্য সঙ্গিনী হিসেবে। তবে কি তার দিশা পাটানির সাথে ভালোবাসাটা নিছকই ভনিতা ছিল?