বিনোদনভাইরাল ভিডিও

‘মেয়েটার স্বপ্ন ছিল অনেক কিছু করার’, প্রকাশ্যে ঐন্দ্রিলার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন মা শিখা শর্মা

সকলকে ছেড়ে চিরদিনের মতো বিদায় নিয়েছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মৃত্যুর পর দু’সপ্তাহ কেটে গিয়েছে ইতিমধ্যেই স্বাভাবিক জীবনে ফিরে গিয়েছেন অন্যরা। তবে তার চলে যাওয়া যে শূন্যস্থান তৈরি করেছে পরিবারের জন্য, তা কখনোই পূরণ হওয়ার নয়। তাইতো এখনো মেয়ের মৃত্যুকে মেনে নিতে পারছেন না পরিবারের সদস্যরা।

ঐন্দ্রিলার মৃত্যুর পর পরিবারের সকলেই এক প্রকার নিজেদের গুটিয়ে নিয়েছিলেন সকলের কাছ থেকে। তবে সম্প্রতি এবার ‘ঐন্দ্রিlife সন্ধ্যা’ নামক একটি অনুষ্ঠানে মেয়েকে নিয়ে মুখ খুলেছেন তার মা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মেয়েকে নিয়ে কথা বলতে গিয়ে কান্নায় বিধ্বস্ত হয়ে পড়েছেন তার মা।

অভিনেত্রীকে বাড়ি ফিরিয়ে না আনতে পারার আক্ষেপ এখনো রয়েছে তার গলায়। এদিন মঞ্চে কাঁদতে কাঁদতে তিনি বলেন, ‘ভালোই ছিল আবার কাজও শুরু করেছিল। তবে হঠাৎ ব্রেন স্ট্রোক হয়েছে এভাবে চলে যাবে তা ভাবতে পারিনি। অনেক কিছু করার ছিল মেয়েটার। বিধির দড়ি টানাটানিতে আমরা হেরে গেলাম। একটা প্রাণচঞ্চল মেয়ে আমাদের ছেড়ে চলে গেল।’

নিজেকে সামলে নিয়ে তিনি আরো বলেন কীভাবে করোনার সময় ঐন্দ্রিলা এবং সব্যসাচী হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। সবকিছুই এখন স্মৃতি হয়ে রয়ে গিয়েছে। উল্লেখযোগ্য, দু’বার ক্যান্সার আক্রান্ত হয়েও ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু নভেম্বর মাসে ব্রেন স্ট্রোক হওয়ার পর আর ফিরে আসতে পারলেন না তিনি চলে গেলেন বহুদূরে।