×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

VIDEO: বৃষ্টির মধ্যে রানি চ্যাটার্জির সাথে এমন রোম্যান্স করলেন আদিত্য, দারুণ উপভোগ করলেন পুরুষ দর্শকরা

জনপ্রিয় এই বঙ্গললনা তথা ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী এমএক্স প্লেয়ার মাধ্যমে “মাস্তারাম” ওয়েব সিরিজের হাত ধরে দর্শক মহলে পরিচিতি লাভ করেছিলেন। কার্যত একটি পর্বেই অভিনেত্রীর দুর্দান্ত অভিনয় রীতিমতো মন জয় করেছিল দর্শকদের। পরবর্তীতে 2021 সালে আদিত্য ওঝার বিপরীতে “শ্রীমান শ্রীমতি” মুভিতে অভিনয় করে দর্শকদের নজর এসেছিলেন অভিনেত্রী রানী চ্যাটার্জী। সম্প্রতি উক্ত সিনেমার একটি রোমান্টিক মিউজিক ভিডিও জমিয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মোহন রাঠোর এর গাওয়া “দুধিয়া গড়িয়া” নামক এই গানটিতে শুরুতেই মিউজিক ভিডিওর হিরো অর্থাৎ আদিত্য ওঝা বাইকে চেপে নায়িকার সামনে আসেন। প্রথম তারা একে অপরকে কালো রঙের পোশাক পরিহিত অবস্থায় দেখলেও পরবর্তীতে তাদের রোমান্টিক ডান্স পারফরম্যান্স যতটা গাঢ় হতে থাকে ততটা বদল আসতে থাকে তাদের পোশাকে। অতঃপর বৃষ্টির মধ্যে একে অপরের সিক্ত শরীরে অর্ন্তর্লীন হন তারা।

পরবর্তী দৃশ্যে অভিনেত্রী নীল রঙের শর্ট স্কার্ট ও ক্রপ শার্ট এ ধরা দেন। সাথে লাল লিপস্টিক মানানসই মেকআপ ও পনি করে বাঁধা ভেজা চুল ও সিক্ত শরীরের সম্মেলনে আরও বোল্ড এবং লাস্যময়ী হয়ে ওঠেন অভিনেত্রী। গানের প্রতিটি বিটে অভিনেত্রীর অসাধারণ এক্সপ্রেশন ও শরীরী হিল্লোল রীতিমতো মন কেড়ে নেয় তার পুরুষ ভক্তদের। এক কথায় বৃষ্টিস্নাত রাতে একরাশ উষ্ণতার ওম ছড়িয়ে দেয় এই মিউজিক ভিডিও।

“B4U BHOJPURI”নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পাওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই 1.1 কোটি ভিউজ ছাড়িয়ে গিয়েছে। সাথে অসংখ্য লাইক কমেন্টের বন্যায় ভেসে গিয়েছে ভিডিওটির কমেন্ট বক্স। প্রশংসমূলক মন্তব্যের মাধ্যমে ভোজপুরি অনুরাগীরা রানী চ্যাটার্জি ও আদিত্য ওঝার দুর্দান্ত কেমিস্ট্রির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন!