×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘মা আমরা এতো বড়লোক কেন?’ ছেলের প্রশ্নে যা উত্তর দিয়েছিলেন টুইংকেল খান্না

বলিউডের স্বনামধন্য তারকাদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার(Akshay Kumar)। আর অক্ষয় পত্নী,টুইংকেল খান্নার(Twinkle Khanna)ও জনপ্রিয়তা কম নয় বলিউডে। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় খান্না পরিবারের রাজেশ খান্নার(Rajesh Khanna) কন্যা টুইংকেল খান্না বেশ জনপ্রিয় এই বলিউডে। সিনেমা থেকে শুরু করে লেখালেখি সবেতেই তার জনপ্রিয়তা অপরিসীম।

তবে বলিউডের নামকরা পরিবারে জন্মগ্রহণ করায় তিনি যে মুখে সোনার চামচ নিয়ে জন্মেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। সেই সূত্র ধরেই বর্তমানে টুইংকেল এবং অক্ষয় পুত্র,আরভ(Arav)সেই সুযোগের অধিকারী তা বলাই বাহুল্য। তবে এত প্রতিপত্তি ও সম্পত্তিবান পরিবারে জন্ম নেওয়ায় অক্ষয় পুত্রের মনে এসেছে আজব প্রশ্ন,যা হল “তারা এত কেন বড়লোক”!

সম্প্রতি টুইক ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন টুইংকেল খান্না। আর সেখানেই ইনফোসিস ফাউন্ডেশনের চেয়ারপারসন লেখিকা সুধা মুর্তি(Sudha Murti) সেলিব্রিটিদের সন্তানদের বিলাসিতার মধ্যে বড়ো কথার প্রসঙ্গে টুইংকেল খান্নাকে আরভের বিষয়ে অভিজ্ঞতা জানতে চাইলে,টুইংকেল নিজের ছেলের সম্বন্ধে নানান কথা তুলে ধরেন। এ প্রসঙ্গে টুইংকেল জানান,একবার আরভ তাকে প্রশ্ন করেছিলেন,”তারা এত কেন আরামে থাকেন! অন্যান্য মানুষের তুলনায় কেনইবা এতো সুযোগ সুবিধা ভোগ করেন”।

এই প্রশ্নের উত্তরে টুইংকেল বলেছিলেন,”মুখে যখন রুপোর চামচ নিয়ে জন্মেছ,তখন সেই চামচ এর যত্ন এবং মর্যাদা তোমাকেই সামলাতে হবে। যদি সেই চামচটি প্লাস্টিকেরও হয়ে থাকে,তবে সেটিরও দায়িত্ব তোমারই। আর সেই রূপোর চামচ দিয়ে যখন তুমি খাবার তুলবে তখন সেই খাবারের ভাগ তাদেরকে দিতে হবে যাদের খাবার তুলে দেওয়ার কেউ নেই”। আর এই ঘটনার পরই আরভের জীবন অনেকটা বদলে গিয়েছিল। সে বুঝতে পেরেছিলো কিভাবে নিজের প্রতিপত্তিকে কাজে লাগিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো যায়।