×

VIDEO: ৫১ বছর বয়েসেও ক্যামেরার সামনে এমন একটা কাজ করলেন অভিনেত্রী টাব্বু, যা দেখে চমকে গেল সকলে

দেখুন বয়সকে তুড়ি মেরে উড়িয়ে ক্যামেরার সামনে এমন কি কাজ করলেন অভিনেত্রী টাব্বু, যার জন্যে চমকে গেল সকলে

দীর্ঘ তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডের একটু ভিন্ন ঘরানার অভিনেত্রী হিসেবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন টাব্বু! ক্যারিয়ারের শুরু থেকেই ভাবনা চিন্তা করে মুভিতে হাত দেন তিনি। নব্বই দশক থেকে বড়পর্দা,ছোটপর্দা ও ওটিটি প্ল্যাটফর্ম দাপিয়ে বেড়াচ্ছেন এই সুন্দরী অভিনেত্রী। আজ 51 বছর বয়সে এসেও বলিউডের একুশ বছরের নায়িকাদের নিজের রূপ লাবণ্যে মাত দেয়ার ক্ষমতা রাখেন এই জনপ্রিয় অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি তাঁর ফ্যাশনসেন্সও সর্বসেরা আর সেই কারণেই লাইমলাইট সর্বদাই অভিনেত্রীর ওপর বর্তমান। তবে পাবলিসিটি প্রাইস তাকেও দিতে হয়েছে বহুবার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও ক্লিপিংস এর জেরে নীতি পুলিশদের রোষানলের মুখে পড়লেন অভিনেত্রী। ফের পোশাক বিতর্কে জড়ালো টাব্বুর নাম। কি রয়েছে বিতর্কিত ভিডিওতে? আসুন জেনে নেওয়া যাক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এক সাক্ষাৎকারের ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীকে কালো শার্ট পরিহিত অবস্থায় সাক্ষাৎকার দিতে দেখা গিয়েছে। যার সামনের বোতামগুলি ছিল অনেকটাই খোলা। যে কারণে অভিনেত্রীর বক্ষবিভাজিকা ছিল সুস্পষ্ট আর তাতেই ঘটেছে বিপত্তি। নেটিজেনদের একাংশ অভিনেত্রীর এমন অবতারের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন। তবে নীতি পুলিশদের সমালোচনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে নিজের মতই রয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য,বলিউড ডিভারা সর্বদাই নিজেদের ওপর লাইমলাইটকে ধরে রাখতে ট্র্যাডিশনাল থেকে ওয়েস্টার্ন সমস্ত পোশাকেই নিজেদেরকে মেলে ধরেন। তার ব্যতিক্রম নয় তবে 51 বছর বয়সী উক্ত সুঅভিনেত্রীও। রুপ এবং গ্ল্যামার আজও লাজাবাব তার। অভিনেত্রীর দেখা একঝলক পাওয়ার জন্য আসমুদ্রহিমাচলের পুরুষেরা নিরন্তর অপেক্ষমান থাকেন!