বিনোদন
Trending

রিয়া নির্দোষ? রিয়াকে মুক্ত করুন, জোর গলায় দাবি অভিনেত্রী স্বরা ভাস্করের

বর্তমানে এক অন্য মোড় নিয়েছে সুশান্ত মৃত্যু রহস্য। সম্প্রতি AIIMS সুশান্তের খুনের তত্ত্ব খারিজ করে অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলেই মত দিয়েছে। AIIMS- র এই তথ্য প্রকাশ্যে আসতেই রিয়া চক্রবর্তীর হয়ে গলা ফাটাচ্ছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। গত ১৪ জুন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্তের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ।ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা বলে উল্লেখ থাকলেও তা মানতে নারাজ ছিল অভিনেতার বাবা থেকে অনুরাগীরা। আর এরই মাঝে সুশান্ত মৃত্যু তদন্তে মাদক যোগের হদিস পায় তদন্তকারীরা। আর তারপরেই নিয়মিত মাদকের অপরাধে গ্রেফতার করা হয় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে।

অন্যদিকে সুশান্ত মৃত্যু রহস্যে, প্রাথমিক ময়নাতদন্তের পর সুশান্তের ভিসেরা রিপোর্টের দায়িত্ব সুধীর গুপ্তর নেতৃত্বে নেয় AIIMS-র ফরেনসিক টিম। গত ২৯ সেপ্টেম্বর চূড়ান্ত ভিসেরা রিপোর্ট CBI-এর তদন্তকারী দলের হাতে তুলে দেওয়া হয় AIIMS টিমের পক্ষ থেকে।

সূত্রের খবর, ডা. সুধীর গুপ্ত ও তাঁর টিম খুনের তত্ত্ব খারিজ করে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলেই মত দিয়েছে। AIIMS-র এই তথ্য জানার পর আর চুপ করে থাকতে পারলেন না কংগ্রেস নেতা অধীর চৌধুরী। এবার রিয়া চক্রবর্তীর মুক্তি নিয়ে সরব কংগ্রেস নেতা। হেনস্থা ছাড়া এবার রিয়া চক্রবর্তীকে মুক্ত করা হোক এই দাবি তুলেই সুর চড়ালেন অধীর চৌধুরী। অধীর চৌধুরীকে সমর্থন করে পালটা টুইট করে রিয়ার মুক্তির দাবি বলিউড অভিনত্রী স্বরা ভাস্করের। যদিও স্বরার এই দাবি ভালো ভাবে নেয়না নেট দর্শকরা। স্বরাকে কটাক্ষ করে অনেকে প্রশ্ন তোলেন বেআইনি কাজের জন্য রিয়াকে গ্রেফতার করা হয়েছে, একজন মাদকের কারবারীকে মুক্ত করা কি উচিত?

অন্যদিকে নিয়মিত মাদক নেওয়ার অপরাধে রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর থেকেই খুলে গিয়েছে বলিউডের বন্ধ থাকা এক দরজা। মাদকচক্রে নাম জড়িয়েছে বলিউডের তাবড় তাবড় সেলেবদের। ইতিমধ্যেই মাদকের সঙ্গে যুক্ত থাকার জন্য জিজ্ঞাসাবাদ করা হয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান থেকে শ্রদ্ধা কাপুরকে। বর্তমানে বি টাউন সরগরম মাদক যোগ নিয়ে।

Tags

Related Articles

Close