বিনোদন

মা হওয়ার পরে আরও সাহসী হয়ে উঠলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি? সামনে এসেছে নায়িকার এমন ছবি

সম্প্রতি এবার কালো পোশাকে ঝড় তুললেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। কালো পোশাকের প্রতি অভিনেত্রীদের কী পরিমাণ আকর্ষণ রয়েছে তা আমরা সকলেই জানি। তাইতো বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রীদের কালো পোশাকে দেখা যায়। সেই তালিকাতেই নাম লিখিয়েছেন শুভশ্রী। তার এই লুক দেখে উষ্ণতা বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

টলিউডের প্রথম সারির অভিনেত্রী হলেন শুভশ্রী। ইতিমধ্যেই তিনি দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সুপারহিট সিনেমা। তবে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। যেখানে নিত্যদিন ভাগ করে নেন তার নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও। সম্প্রতি সেরকমই কয়েকটি ছবি তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

যেখানে দেখা যাচ্ছে কালো রংয়ের একটি গাউন পরে রয়েছেন তিনি। মানানসই গয়না, স্মোকি আই এবং খোলা চুলে অসাধারণ সুন্দরী লাগছিল তাকে দেখতে। তার ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। এছাড়া সেখানে বিভিন্ন প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনতা। আসলে ভারতীয় হোক বা ওয়েস্টার্ন সব পোশাকেই সাবলীল এই অভিনেত্রী।

এইতো কিছুদিন আগেই বাঙালী সাজে জন্মদিনে কেক কেটেছিলেন তিনি। যা দেখে প্রশংসা করেছিলেন সকলেই। উল্লেখযোগ্য, কয়েক বছর আগেই সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। এরপর স্বাভাবিকভাবেই ওজন বেড়ে গিয়েছিল তার। যে কারণে একাধিক কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। তবে বর্তমানে ফের আগের চেহারা ফিরে পেয়েছেন তিনি।

Related Articles