বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার, সতর্ক করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মুহূর্তে ভাইরাল ভিডিও

করোনাভাইরাস এ ভারতে আক্রান্তের হার বেড়ে ৬৭ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে পরিস্থিতি ক্রমশ যেন হাতের বাইরে চলে যাচ্ছে। আর তার মধ্যেই সামনে দূর্গাপুজো। বাঙালির শ্রেষ্ঠ উৎসব বলে কথা কিন্তু সোশ্যাল ডিসটেন্স মেনে কি পুজো পালন করা সম্ভব হবে? পুজোর পর করোনার প্রভাব আরো বাড়বে বলেই শঙ্কা করা হচ্ছে।

পুজোর আগে দোকানে কেনাকাটার ফলেই ইতিমধ্যে কলকাতা উত্তর 24 পরগনায় সংক্রমণের হার বেড়েছে তাই পুজোতে কি হতে চলেছে এই নিয়ে চিন্তিত সবাই। পুজো তো পালন হবে কিন্তু তার মধ্যেও এই বছর মানুষ যাতে সচেতন থাকে সেই বার্তা দিতে সচেষ্ট হলেন শ্রাবন্তী। করোনা ঠেকাতে কি করা উচিত এই নিয়ে সতর্কবার্তা দিচ্ছেন সকলেই। এমনকি বাদ নেই সেলিব্রিটিরাও।লক্ষাধিক ফ্যান ফলোয়ার্স তাদের তাই তাদের ওপর তো কিছু দ্বায়িত্ব বর্তায় সমাজকে সচেতন করার জন্য।

এই একই উদ্যোগ নিলেন শ্রাবন্তী। সমাজকে বার্তা দিতে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শ্রাবন্তী একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে ঘরে বাইরে বের হলে সবসময় মাস্ক পড়ে থাকার জন্য আবেদন করেছেন। কারণ মাস্ক না পড়লে সংক্রমণের মাত্রা আরও দ্বিগুন হবে। এছাড়াও সোশ্যাল ডিসটেন্স মেনে চলা, স্যানিটাইজার ব্যবহার এগুলি তো রয়েছে। এভাবেই নিজের ভিডিওর মাধ্যমে বার্তা দিয়ে সচেতন করতে চাইলেন সমাজকে।

Tags

Related Articles

Close