বিনোদন

বিচ্ছেদ ভুলে ভালবাসার সুর, অভিমন্যুর সঙ্গে আদুরে ছবি পোস্ট করে যা জানালেন শ্রাবন্তী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। দক্ষ অভিনয় ও সৌন্দর্যের দ্বারা খুব অল্প বয়সেই জায়গা করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে। তবে এবার অভিনয়ের পাশাপাশি নতুন জীবনে পা রেখেছেন তিনি। গত ৪ঠা নভেম্বর মধ্যমগ্রামের একটি মলে উদ্বোধন করেছেন নিজস্ব জিমের। যার নাম দিয়েছেন ‘দ্য ফিটনেস এম্পায়ার’। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন তার দ্বিতীয় সন্তান হল এই জিম।

অন্যদিকে মাঝেমধ্যেই তিনি নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও ভাগ করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে ছেলে ঝিনুকের সঙ্গে রয়েছেন তিনি। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, ‘তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য…মা তোকে খুব ভালোবাসে।’ 

ক্যাজুয়াল টপ ও সানগ্লাসে খুবই সুন্দর লাগছিল এই অভিনেত্রীকে। অন্যদিকে গ্রিন টি-শার্ট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে তার ছেলেকে। তাদের হাতে থাকা ব্যাগ দেখে মনে হচ্ছিলো শপিং করতে গিয়েছিলেন তারা।

উল্লেখযোগ্য, বর্তমানে সবচেয়ে সমালোচিত বিষয়টি হল রোশন ও শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ। কিছুদিন আগেই রোশন জানিয়েছিলেন পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন তারা। শুধু তাই নয় ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন এই দম্পতি। মুছে দিয়েছেন একসাথে থাকার সমস্ত ছবি। তবে নিজের জীবনে থেমে থাকেননি শ্রাবন্তী। দিব্যি আনন্দেই কাটাচ্ছেন তার দিন।

Tags

Related Articles

Close