বিনোদন

‘অন্যের সমালোচনা না করে নিজেকে দেখুন!’ নিন্দুকদের যোগ্য জবাব দিলেন শ্রাবন্তী

‘আমাকে না দেখে নিজেদের দেখুন!’ ট্রোলারদের এমনই জবাব দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। আমরা সকলেই জানি যে এই অভিনেত্রী মানেই সমালোচনা। তিনি যাই করুন না কেন তাই নিয়ে সমালোচিত হতে হয় তাকে। এমনকি ইতিমধ্যেই থাকে টলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ হিসেবেও আখ্যা দেওয়া হয়েছে। তবে এর নেপথ্যে কী কারণ রয়েছে?

আসলে তার কেরিয়ারের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে উঠে আসেন তিনি। তিন তিনবার বিবাহবন্ধন থেকে শুরু করে নতুন সম্পর্কে আবদ্ধ হওয়া এমনকি তার যে কোনো ছবি পোস্টের কারণেও কটাক্ষ থেকে বাদ যান না এই অভিনেত্রী। তবে সেসব বিষয়কে কোনোদিন তোয়াক্কা করেননি তিনি বরং নিজের ছন্দে জীবনযাপন করছেন।

সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে সে বিষয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছেন মানুষ এখন বেশি জাজমেন্টাল হয়ে গিয়েছেন। তবে যারা সমালোচনা করেন তাদের আগে নিজেদের দেখা উচিত বলে মনে করেন এই অভিনেত্রী। অন্যদিকে সিনেমায় নগ্নতা বিষয়ে তার একটি সংলাপের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, ‘কেউ যদি খোলামেলা পোশাক পরে সাবলীল হয় তাহলে কে তাতে কী বললেন কিছু আসে যায় না।’

অন্যদিকে, বর্তমানে খুব একটা সিনেমায় অভিনয় করতে দেখা যায় না তাকে। শেষবার তাকে দেখা দিয়েছিল ‘ভয় পেয়ো না’ সিনেমায়। আর সম্প্রতি তাকে দেখা দিয়েছে ‘কাবেরী অন্তর্ধান’ সিনেমাতে। যেখানে অভিনয় করেছেন কৌশিক গাঙ্গুলী, প্রসেনজিৎ চ্যাটার্জি, চূর্ণী গাঙ্গুলী, কৌশিক সেনের মতোন অভিনেতারা। এই বিষয়ে তিনি জানিয়েছেন সকলের কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন।