বিনোদন

বুক চেরা পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, রাইমা সেনের হট পোজে ঘায়েল লাখো সাইবারবাসী

আজকাল টলিউডের নায়িকারা কোনও অংশে কম যায়না বলিউডের নায়িকাদের থেকে। হটনেস হোক কিংবা বোল্ড নেস নিজেদেরকে সর্বদাই দর্শকদের সামনে মেলে ধরেছেন টলিপাড়ার অভিনেত্রীরা। বোল্ড নেসের তালিকায় প্রথমেই নাম আসে স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে শ্রীলেখা মিত্রর। টলিপাড়ার এই দুই অভিনেত্রীর হট নেসে কুপোকাত সকলে। আর এবার সেই তালিকায় নাম লেখালেন রাইমা সেনও।

টলিউডের প্রথম সরির অভিনেত্রীদের মধ্যে ইতিমধ্যেই পরিচিত নাম রাইমা সেন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়,টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা। তার শরীরী আবেদনে ভক্তদের ইতিমধ্যেই ঘুম উড়েছে।

শুধু টলিউড নয়, বলিউডেও সমান ভাবে অভিনয়ের ছাপ রেখেছেন রাইমা সেন। যত দিন যাচ্ছে ততই যেন উপচে পড়ছে অভিনেত্রীর গ্ল্যামার। যেমন তার রূপের জাদু ঠিক সেরমই হট তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের সমস্ত কিছুই নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী। শ্রীলেখা, স্বস্তিকার বোল্ড নেসকে টেক্কা দিতে এবার ইনস্টাগ্রামে ঝড় তুললেন রাইমা। কালো ডিপ নেক স্যুট, গাঢ় লিপস্টিক খোলা পোশাকে উদ্দাম শরীরী খেলায় মত্ত হয়েছেন অভিনেত্রী। ঝড়ের গতিতে ভাইরাল রাইমার বোল্ড ছবি।

অন্যদিকে,বলিউডের মতো টলিউডও বর্তমানে মেতেছে ছবির গল্পে নতুন রসদ পেতে। যদিও হলে বসে সিনেমা দেখার থেকে বর্তমানে সিনে প্রেমীরা ওয়েবসিরিজকেই বেশি পছন্দ করছেন। সিনে প্রেমীদের পছন্দকে মর্যাদা দিয়ে একের পর এক হাটকে ওয়েব সিরিজ বানিয়ে ফেলছেন পরিচালকরা। বেশ কয়েক বছর আগে রাইমা সেন-প্রিয়াঙ্কা সরকারের যুগলবন্দীর ওয়েব সিরিজ ‘হ্যালো’ রমরমিয়ে চলে।

প্রথম দুই সিজন দর্শকরা পছন্দ করায় এবার নির্মাতারা নিয়ে হাজির সেই সিরিজের তৃতীয় সিজন। রাইমা এমনিতেই হট আর বোল্ড। তবে অভিনেত্রী প্রিয়াংকাও যে এতটা বোল্ড হতে পারে তা বিশ্বাসই হবে না হ্যালোর তিন নম্বর সিজনের ট্রেলার না দেখলে। কিছুদিন আগেই প্রকাশিত এই ট্রেলার দেখে এটা পরিষ্কার যে অন্য বারের থেকে এবার নগ্নতাই সিরিজের ইউএসপি। প্রিয়াঙ্কা ও রাইমা দু’জনকেই ট্রলারে লক্ষ্য করা গিয়েছে খোলামেলা পোশাকে।