বিনোদন

ছেলের সঙ্গে জমিয়ে, নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী, ভাইরাল ফটো অ্যালবাম

যদিও এটা সবার জানা নায়িকাদের বয়স বাড়েনা। তবুও প্রতিবছরই তো জন্মদিন আসে। আর জন্মদিন আসা মানেই একটা একটা করে বছর বেড়ে যাওয়া। দেখতে দেখতে ৪৬-এ পা দিলেন ‘দিদি নাম্বার ওয়ান’ অর্থাৎ রচনা ব্যানার্জি। যদিও বয়স যে নিতান্ত একটা সংখ্যামাত্র তা বার বার প্রমাণ করেছেন রচনা।

২ অক্টোবর ছিল রচনার জন্মদিন। যদিও চলতি বছর করোনা আবহে সব কিছুতেই পড়েছে ভাঁটা। কিন্তু তা বলে কি অভিনেত্রীর জন্মদিন পালন হবে না এটাও কি কখনও হতে পারে? একদমই না। ৪৬ তম জন্মদিনে একেবারে অন্যরকম অবতারে ধরা দিলেন রচনা।

উজ্জ্বল মেরুন রঙের শাড়ি সঙ্গে সবুজ কনট্রাস্ট ব্লাউজ আর হলুদ কমলা রঙের গাঁদা। কে বলে ৪৬? একেবারে চামেলি রূপে সেজে তাক লাগিয়ে দিলেন বার্থডে গার্ল। রচনার বার্থডে পার্টির থিমও ছিল চামেলি। জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত সকলেই একই কায়দায় সেজে হাজির হন রিচা শর্মা,শ্রেয়া পান্ডে কনীনিকা, ছাড়াও কাছের বেশ অনেকরি হাজির হয়েছিলেন রচনার ফ্ল্যাটে। বার্থডে পার্টি পুরো জমে ক্ষীর।

বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলুগু— ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করেছেন রচনা। বক্স অফিসে হিট হয়েছে তাঁর বহু কর্মাশিয়াল ছবি। কিন্তু আপাতত ফোকাসে টেলিভিশন। কারণ গত কয়েক বছর ধরে রচনা ‘দিদি নম্বর ওয়ান’ টিভির এই জনপ্রিয় নন ফিকশন শো উপস্থাপনা করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর বয়স দিন দিন যে কমছে তা অভিনেত্রীর জন্মদিনের পার্টির ছবি দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

Tags

Related Articles

Close