বিনোদন

নিজেকে ‘দেশি ছোড়ি’ তকমা দিয়ে এই ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী নুসরত, মুহূর্তে ভাইরাল ভিডিও

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শিরোনামে তৃণমূল সাংসদ নুসরত। সম্প্রতি তারকা সাংসদের দূর্গা সাজা নিয়ে সরগরম নেট দুনিয়া। এইসবের মাঝেই অভিনেত্রী উড়ে গিয়েছিলেন লন্ডনে। কিন্তু চারদিকেতো পুজো পুজো রব। কারণ পুজো দোর গোড়ায় এসে কড়া নাড়ছে। আর তাই পুজোর আগেই হট লুকে হাজির নুসরত।

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নুসরত। নানান সময় নানান পোস্ট করে জনসাধারণকে করোনা কতটা ভয়ঙ্কর সেই গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন তিনি। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। কিছুদিন আগে ছবির শুটিংয়ে
লন্ডনে যাওয়ার জন্য বিমানবন্দরে দেখা মেলে তারকা সাংসদের। নীল ডেনিম শার্ট আর প্যান্ট বিমান বন্দরে কুল, নো মেকআপ লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। নিলের পর এবার লাল।

এয়ারপোর্ট লুকের মতই নিজের হিপহপ স্টাইল নিয়ে ফের প্রকাশ্যে নুসরত। লাল রঙের বম্বার জ্যাকেট আর লাল রঙের শর্টসে চোখ ফেরানো যাচ্ছে না অভিনেত্রীর দিক থেকে। তবে, তারকা সাংসদ নিজেকে হিপহপার নয় নিজেকে দেশী ছোড়ি হিসাবেই অ্যাখা দিলেন।

 

View this post on Instagram

 

😉 #desichori #feelitreelit #feelkorboreelkorbo

A post shared by Nusrat (@nusratchirps) on

ওয়েস্টার্নের পাশাপাশি নুসরত যে এথনিক পড়তে ভালোবাসেন তা সকলের জানা। সামনে তো পুজো, পুজো মানেই অষ্টমীর অঞ্জলি থেকে দশমিক ঠাকুর বিসর্জন ওয়েস্টার্নের থেকে এথনিকটাই বেশি বেছে নেন অনেকে। আর তাই পুজোর আগে এথনিকেও সেজে উঠলেন তারকা সাংসদ। এক ফ্লোরাল সালোওয়ারে সেজে উঠেছেন নুসরত। অনেকেই তাঁর এই পোশাক নিয়ে প্রশংসা করেছে। ইতিমধ্যেই অনেকেই অভিনেত্রীর কাছ থেকে নিতে আরম্ভ করেছে পুজোর স্টাইল স্টেটমেন্ট।

Tags

Related Articles

Close