বিনোদন

টাইট কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, ফের শীতের মরসুমে উষ্ণতা ছড়ালেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা

শাড়িতে তিনি যেমন স্টাইলিশ ততটাই বোল্ড ওয়েস্টার্নে, তার এক একটা ছবি মানেই সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ উর্দ্ধমুখী। বলা হচ্ছে ভোজপুরি চলচ্চিত্র জগৎ কাঁপানো অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসার কথা। যিনি বাংলার মানুষের কাছে দুপুরের ঠাকুরপোর ঝুমা বৌদি হিসাবেই বেশি জনপ্রিয়। নিজের অভিনয়ের কারণে তিনি যতটা জনপ্রিয়, তার চেয়ে দ্বিগুন জনপ্রিয় নিজের গ্ল্যামারাস লুকের জন্য। প্রায়সই নিজের ফটোশুটে হৃদয়হরণ করেন তিনি। এবারেও তার অন‍্যথা হলো না শীতের শুরুতেই উষ্ণতার পারদ চড়ালেন মোনালিসা।

সোশ্যাল মিডিয়ায় প্রায় উষ্ণ অবতারের নিজেকে আবদ্ধ করেন অভিনেত্রী। সম্প্রতি ফের শীতের মরসুমে বেশ কয়েকটি হট ছবি পোস্ট করে ভাইরাল হলেন তিনি। এদিন অভিনেত্রীকে কালো রংয়ের একটি পোশাকে বোল্ড লুকে দেখা গেছে। ছবিতে দেখা যাচ্ছে মোনালিসার পরনে রয়েছে কালো ডিপ নেক লাইন কাটিং ড্রেস যেখান থেকে স্পষ্ট তার বক্ষবিভাজিকা। তার সাথে খোলা চুল, ন‍্যুড মেকআপে লাস‍্যময়ী তিনি।

এদিন সুইমিং পুলের ধারেই ফটোশ‍্যুটে মজেছিলেন ছিলেন অভিনেত্রী। কখনো সেক্সি পোজ শরীর ভাজ ফুটিয়ে তুলেছেন কখনো চোখের ইশারায় ঘায়েল করেছেন অনুরাগীদের। ছবিটি কোথায় তুলেছেন তাও ইতিমধ্যে খোলশা করেছেন মোনালিসা নিজে।

তার ক‍্যাপশন থেকেই জানা গেছে হাঙ্গামা প্লে-তে আসছে তার নতুন ওয়েব সিরিজ “হাসরাতে” আর সেই ওয়েব সিরিজ প্রমোশনের জন্যই সেখানে গিয়েছিলেন তিনি। আর কাজের সাথেই সেরে ফেলেছেন ফটোশ‍্যুট। জানা গেছে সিরিজে পূর্বি অর্থাৎ সাহারাত বাইয়ের চরিত্রে অভিনয় করছেন। আপাতত তার ছবির উষ্ণতায় ভেসেছেন অনুরাগীরা।