×

Monalisa: বিনা মেকআপ লুকেও ‘Super Hot’ ঝুমা বৌদি, দুধসাদা সোফায় শুয়ে এমন আকর্ষণীয় পোজ দিলেন অভিনেত্রী

শুরুটা হয়েছিল বাংলা মুভি ইন্ডাস্ট্রির হাত ধরে! এরপর বাংলা চলচ্চিত্র থেকে ধারাবাহিক ও ওটিটি প্ল্যাটফর্মে কাজ করেছেন এই নায়িকা। কলকাতার এই মেয়ে দুচোখ ভরা স্বপ্ন নিয়ে পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ে। পরবর্তীতে ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন অন্যতম প্রথিতযশা অভিনেত্রীতে পরিণত হয়ে নিজের স্বপ্নকে বাস্তবে রূপায়ন করেছিলেন তিনি। হ্যাঁ,কথা হচ্ছে ভোজপুরি অভিনেত্রী মোনালিসাকে নিয়ে। বর্তমানে অভিনেতা বিক্রান্ত সিং এর সাথে চুটিয়ে সংসারের পাশাপাশি পেশাগত জীবন একা হাতে সামলাচ্ছেন মোনালিসা।

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী সামাজিক মাধ্যমে অত্যন্ত পপুলার। বিশেষ করে অভিনেত্রীর লাস্যময়ীতা ও হট ফিগারের জাদুতে অভিনেত্রী অনুরাগীরা হামেশাই সামাজিক মাধ্যমে অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন। অভিনেত্রীও নিরাশ করেন না তাদের। প্রায়শই ফটোশুটের ছবি বা রিল ভিডিও পোস্ট করে অনুরাগীদের সাথে ইন্টারেকশন বজায় রাখেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম এই “সেক্সসিম্বল”!

সম্প্রতি কোন ধারাবাহিক বা সিরিজের সূত্রধরে নয়। বরং সামাজিক মাধ্যমে আপলোড করা কয়েকটির ছবি সূত্র ধরে মোনালিসা উঠে এলেন চর্চায়। সম্প্রতি মোনালিসা তার নো মেকআপ লুকের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে ক্যাপশন ছিল,”আমার ভক্তদের আমাকে এইরূপে দেখার অধিকার রয়েছে।” ভাইরাল ছবিগুলিতে পার্পল কালারের ব্রাকাটিং টপ ও গোলাপি সাদা কম্বিনেশনের শর্টস এর লুকে মোনালিসাকে কখনো সোফায় শুয়ে কিংবা কখনো হাটু গেড়ে বসে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা গিয়েছে।

রুপোলি পর্দায় অভিনেত্রীকে সবসময় সাজসজ্জায় দেখে অভ্যস্ত অনুরাগীরা প্রথমবারের জন্য আনকাট মোনালিসাকে দেখে রীতিমতো অভিভূত হয়েছেন। বিশেষত কোনরকম অতিশায্য ছাড়াই অভিনেত্রীর এই বিনা মেকআপলুক দারুণ পছন্দ হয়েছে তার ভক্তদের। সে কারণেই নতুন এই পোষ্টের জেরে ফের সংবাদমাধ্যমের চর্চায় উঠে এসেছেন মোনালিসা!