বিনোদন

রুপের মহিমা দেখিয়ে উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী মনামী ঘোষ, নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল

সকলেই জানে অভিনেত্রী মনামি ঘোষ মানেই এজলেস বিউটি। সময় এগিয়ে যায় কিন্তু মনামীর বয়স বাড়ে না।
৩-র ঘরে বয়স হলেও, এখনও যে কোনও অষ্টাদশীকে গুণে গুণে ফ্যাশন গোল দেবেন এই নায়িকা। দিন দিন গ্ল্যামার বেড়েই চলেছে বাংলা ইন্ডাস্ট্রির এজলেস বিউটির।

বর্তমানে ব্রেক ফ্রি মুডে রয়েছে অভিনেত্রী। আর ছুটি কাটাতে গিয়েছেন দার্জিলিংয়ে। যদিও মনামীর বয়স কিভাবে দিন দিন কমে যাচ্ছে তা নিয়ে প্রশ্ন সকলের। মনামী তার বয়স ধরে রাখার সিক্রেট এবার নিজেই ফাঁস করলেন। ঘুরতে গিয়ে গাড়ির ফ্রন্ট সিটে বসে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মনামী।

সেই ভিডিওর ক্যাপশনে দিয়েছিলেন, ‘বয়স দিন দিন যদি কারও কমে তাহলে সেটা মনামীর’। মানে এখান থেকে এটাই বোঝা যাচ্ছে মনামীর বয়স ধরে রাখার সিক্রেট ট্র্যাভেলিং। যদিও দার্জিলিংয়ে কার সঙ্গে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী তা জানা যায়নি। তবে, দার্জিলিংয়ের টি গার্ডেনে রয়েছেন তিনি। সেখান থেকেই একের পর এক ছবি চলছে আপলোড। ম্যাগি খাওয়া থেকে টি গার্ডেনে একান্তে বসে সময় কাটানো কখনও ট্রয় ট্রেন, খুশির মেজাজে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

আজও বিনোদন জগতের অন্যতম মুখ মনামী ঘোষ তা বলাই বাহুল্য। টলিগঞ্জের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সে। সম্প্রতি নীল রঙের অন্তর্বাসে ধরা দিয়েছিলেন অভিনেত্রী মনামী। মনামীর হট লুক দেখে রাতের ঘুম উড়েছিল অনুরাগীদের। সেখানে মনামী কে লক্ষ্য করা গিয়েছিল উপরে ডেনিম শার্টে। আর ভিতর থেকে উঁকি দিচ্ছিল মনামীর নীল রঙের অন্তর্বাস। এই অবতারে এই প্রথমবার দর্শকদের সামনে আসলেন অভিনেত্রী।

Tags

Related Articles

Close