×

দিন শেষ রচনার! ‘Didi No1’ হাঁটিয়ে জি বাংলায় আসছে এই নতুন রিয়েলিটি শো

ফের শুরু হয়েছে নাচের মঞ্চে লড়াই সঙ্গে আনা হয়েছে নিত্য নতুন চমক। আর সেই চমকেই অন্যতম চমক ছিল বিচারকের ভূমিকায় দেব-রুক্মিনী। “ডান্স ডান্স জুনিয়রের” সৌজন্যে প্রথমবারের মতোন ছোটপর্দায় আত্মপ্রকাশ ঘটেছে দেব ও রুক্মিনী মৈত্রের। আর তাদের ম‍্যাজিকেই কোনঠাসা এবার রচনা ব‍্যানার্জী।

এতদিন পর্যন্ত “দিদি নাম্বার ওয়ান” ছিল অপ্রতিদ্বন্ধী, রিয়েলিটি শো হিসাবে দর্শকদের পছন্দের অন্যতম ছিল এই শো তবে এই সপ্তাহে টিআরপি লিস্ট সামনে আসতেই হিসেব ঘুরে গেল। সম্প্রতি এই সপ্তাহে স্টার জলসা ও জি বাংলার নন ফিকশন শোগুলির টিআরপি লিস্ট সামনে এসেছে যেখানে দেখা গেছে “দিদি নাম্বার ওয়ান” কে টেক্কা দিয়ে এগিয়ে গেছে বাকিরা। সব থেকে অবিশ্বাস্য ফলাফল করেছে স্টার জলসার “ডান্স ডান্স জুনিয়ার।” অন্যদিকে জি বাংলার গানের রিয়েলিটি শো “সারেগামাপা” দূর্দান্ত ফলাফল করেছে। তবে পিছিয়ে গেছে, দিদি নাম্বার ওয়ান।

চলুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহে সেরার তাজ স্কার মাথায় উঠলো স্টার জলসা নাকি জি বাংলা!

এসপ্তাহে বরাবর প্রথম স্থানে থাকা “দিদি নাম্বার ওয়ান” পেয়েছে ৪.৬ নম্বর যার ফলে একেবারে তৃতীয় স্থানে ছিটকে গিয়েছে এই রিয়েলিটি শো।

তবে এইবারেও সেরার তাজ গেছে জি বাংলার কাছেই। সবাইকে চমকে দিয়ে ৫.৮ পেয়ে বাংলার সেরা হয়েছে “সারেগামাপা।”

এগিয়ে এসেছে ডান্স ডান্স জুনিয়ার, দিদি নাম্বার ওয়ান এর থেকে ০.২ নম্বর বেশি পেয়ে ৮.৪ স্কোর করে দ্বিতীয় স্থান কেড়ে নিয়েছে।

অন্যদিকে বিকেলে স্লটে রান্নাঘর পেয়েছে মাত্র ১.০ নম্বর। শোনা যাচ্ছে শীঘ্রই নাকি রান্নাঘরকে সরিয়ে সেই জায়গায় নিয়ে আসা হচ্ছে নতুন এক রিয়েলিটি শো। জানা যাচ্ছে ইন্দ্রানী হালদারের সঞ্চালনায় আছে “ঘরে ঘরে জি বাংলা”। আপাতত নতুন শো এর অপেক্ষায় দর্শকগণ