বিনোদন

দীর্ঘ লড়াই শেষ ‘ফাইটার’ ঐন্দ্রিলার, সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী

২০ দিনের এই দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

অবশেষে দীর্ঘ লড়াই এর অবসান। চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আজ ২০শে নভেম্বর ১২:৫৯ মিনিটে পরলোক গমন করলেন তিনি। দীর্ঘদিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে শেষ রক্ষা হলো না। সকলের প্রার্থনাকে ঠুকরে দিয়ে, মিরাকেল নামক শব্দটিকে মিথ্যে প্রমাণ করে সকলকে ছেড়ে চলে গেলেন অভিনেত্রী। আজ সকালে বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় অভিনেত্রীর। তারপর আর ঘুরে দাঁড়ানো হলো না তার। ঘটে গেল সকলের সেই অপ্রত্যাশিত ঘটনা।

গত ১লা নভেম্বর ব্রেন স্টোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। হাসপাতালে অস্ত্রপ্রচার করবার পর অভিনেত্রী কোমায় চলে যান এবং অভিনেত্রীর মাথায় রক্ত জমাট বাঁধতে শুরু করে। তারপর থেকে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে অভিনেত্রীর। তাকে রাখা হয় ভেন্টিলেশনে। তারপর আর ফেরেনি জ্ঞান।

তার শারীরিক অবস্থা একটু ভালোর দিকে এগোলেও গত ১৪ই নভেম্বর পরপর দুবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় অভিনেত্রীর। তারপর হঠাৎ হৃদস্পন্দন বন্ধ হয়ে যায় তার। ডাক্তার জবাব দিয়ে দেওয়া সত্ত্বেও সকলেই আশা করতে থাকেন মিরাকেলের। এবং সকলকে চমকে দিয়ে আবার রেসপন্স করেন অভিনেত্রী। তারপর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটলেও, খুব একটা ভালোর দিকে ছিলেন না তিনি। গতকাল ১৯শে নভেম্বর রাতে পরপর দশবার কার্ডিয়াক অ্যারেস্ট হয় অভিনেত্রীর। আর এই ধাক্কা সামলাতে পারলেন না অভিনেত্রী।

২০ দিনের এই দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন অভিনেত্রী। আর তার সঙ্গে সঙ্গে হেরে গেল হাজার হাজার অনুরাগীর প্রার্থনা, প্রিয়জনদের আশা এবং সকলের অলৌকিক কিছু ঘটবার বিশ্বাস। দু দুবার ক্যান্সারকে লড়াই করেছে জিতে ফিরেছেন এই লড়াকু অভিনেত্রী। এবারও ফিরে আসবেন এমন টাই আশা করেছিল সকলে। কিন্তু সকলের সব আশা মিথ্যা প্রমাণ করে চলে গেলেন অভিনেত্রী। মাত্র ২৪ বছর বয়সে ঐন্দ্রিলা শর্মার প্রয়াণে শোকস্তব্ধ সারা বাংলা।

Related Articles