বিনোদন

মারা গেলেন সব্যসাচী! ঐন্দ্রিলার মৃত্যুর পর অভিনেতার মৃত্যুসংবাদ ঘিরে উত্তাল নেটদুনিয়া

টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছিল অভিনেত্রীর মৃত্যুসংবাদে। বিভিন্ন ছবি, রিল ভিডিওতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। আর সম্প্রতি এবার সেরকমই কয়েকটি ইউটিউব চ্যানেলের দৌলতে জানা গিয়েছে অভিনেত্রীর মৃত্যুর পর নাকি তার প্রেমিক সব্যসাচী চৌধুরীও মারা গিয়েছেন।

ওই সব ইউটিউব চ্যানেলের দাবী অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে মারা গিয়েছেন সব্যসাচী। যা দেখামাত্র রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অন্যদিকে এই খবর দেখার পর একটি সংবাদ মাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হয় সব্যসাচীর সাথে। সেই ফোনটি ধরেছিলেন সব্যসাচী নিজেই। এমনকি সোশ্যাল মিডিয়ায় যে ভুয়ো খবর ছড়াচ্ছে তাতে তিনিও বিরক্ত।

আসলে ঐন্দ্রিলার মৃত্যুর অনেক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় নানানরকম খবর ছড়িয়ে পড়েছিল। তার মৃত্যুর আগেই সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট ভাইরাল হয় যেখানে দেখা যায় মৃত্যুর খবর। এই বিষয়ে সব্যসাচী লিখেছিলেন, ‘আর একটু থাকতে দাও ওকে। এসব লেখার অনেক সময় রয়েছে।’ আসলে সব্যসাচী নিশ্চিত ছিলেন মৃত্যুর আগেই তার মৃত্যুসংবাদ নিয়ে নাকি ভিডিও বানিয়ে ফেলেছিল ইউটিউবাররা।

আর সেই ধারণাই সত্যি হয়েছিল। কারণ, ঐন্দ্রিলার মৃত্যুর খবর নিশ্চিত হওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছিল তাকে নিয়ে বানানো ভিডিওতে। এমনকি বাদ যাননি সব্যসাচীও। এই প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে জানান, ‘ইউটিউবের সৌজন্যে কয়েকদিন আগে নাকি আমিও মারা গিয়েছি।’ এসব বিষয়ে বিরক্ত হয়ে উঠেছেন সব্যসাচী। তাইতো সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়েও নিয়েছেন তিনি।