বিনোদনভাইরাল ভিডিও

100% LOVE, ডান্স বাংলা ডান্সের মঞ্চ মাতালো জিৎ-কোয়েলের রোম্যান্টিক নাচ, ভিডিও ভাইরাল

আমরা যারা নাইনটিজ কিড্, তারা ছোট থেকে বড় হয়েছি জিৎ-কোয়েলের ব্লকবাস্টার জুটি উপভোগ করে। রাজ চক্রবর্তীর পরিচালনায় “শেষ থেকে শুরু” তে শেষবারের মতো এই জুটিকে দেখা গেলেও আবার সেই শৈশবের নস্টালজিয়া ফিরিয়ে দিলো ডান্স বাংলা ডান্স এর মঞ্চ!

এদিন ফ্লোর জুড়ে ছিল শুধু প্রেমের মেজাজ। লাল ইন্দো ওয়েস্টার্ন ড্রেস এবং মেরুন স্যুট-ট্রাউজারে প্রেম সাগরে ডুব দিলেন জিৎ এবং কোয়েল। মঞ্চে বাজছে “100% লাভ” ট্র্যাক আর সাথে জিৎ কোয়েলের মন মাতানো পারফরম্যান্স! এদিন মঞ্চে “জিকো” জুটির এই রিউনিয়ন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকেরা। তাদের একসাথে করা পারফরম্যান্স নস্টালজিক করে তোলে অনুরাগীদের।

এদিনের এপিসোডে বিশেষ অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সুপার হট সেক্সি মাম্মা শুভশ্রী। শুটিং সেটে নেপথ্যের ঝলকে উঠে এলো,কখনো শো এর সঞ্চালক অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় খুনসুটিতে মেতেছেন কোয়েল আবার কখনো পারফরমেন্সের জন্য উৎসাহিত করছেন প্রতিযোগিদের, এরূপ নানান ঝলক।

10 এর দশকের প্রথম থেকে শেষ অব্দি এই জিৎ-কোয়েল জুটি আমাদের উপহার দিয়েছেন একের পর এক ব্লকবাস্টার হিট সিনেমার। পাশাপাশি তাদের মুভির হিট সং গুলি প্রায় একদশক পেরিয়ে গেলেও এখনো সমানভাবে জনপ্রিয়। তবে ভক্তদের মনে প্রশ্ন এখন একটাই! আবার কবে এই জুটিকে রুপোলি পর্দায় একসাথে কাজ করতে দেখা যাবে সেই দিকেই চেয়ে রয়েছেন তারা।