বিনোদন

বিবাহ বার্ষিকীর আনন্দ, প্রিয় স্ত্রী-কন্যার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেতা জিৎ, দেখুন ছবি সহ ভিডিও

সালটা ছিল 2002, একটু রোগা করে একদম মিষ্টি সরল ছেলেটার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সবাই। সাথী সিনেমার সেই ও বন্ধু তুমি শুনতে কি পাও গানের সাথে জনপ্রিয় হয়েছিল একটা নাম জিৎ। তবে বর্তমানে জিৎ এর সংজ্ঞা টা যেন বদলে গেছে আগে রোম্যান্স কিং আর এখন তিনি রুপোলি পর্দার আনগ্রি ইয়ংম্যান, অ্যাকশন হিরো। দু’দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের এই জায়গা ধরে রেখেছেন একইভাবে। আজ তার একটা ছবি রিলিজে উচ্ছ্বসিত হয়ে যান ভক্তরা। আজও চিরনতুন তিনি।

ব্যক্তিগত জীবনেও তাকে নিয়ে কোনোরকম সমালোচনা কোন্ট্রোভার্সি নেই। 2011 সালে মোহনাকে বিয়ে করেন তিনি বর্তমানে এক কন্যাকে নিয়ে তাদের এখন সুখী পরিবার। দেখতে দেখতে 10 বছর পার করে ফেলেছেন দাম্পত্য জীবন। সুখী সংসার যাপন করছেন একসাথে।

কোনদিনই মোহনার সাথে তার প্রেমের রসায়ন নিয়ে বিশেষ কিছু বলেননি জিৎ। তবে গতবছর চেনা ছকের বাইরে হেঁটে প্রথমবার ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনরত একটি ছবি পোস্ট করেছিলেন বিবাহবার্ষিকীতে। এই বছরেও তার অন্যথা হলো না। 10 বছরের বিবাহ বার্ষিকীতে স্ত্রী ও তার মেয়ের সাথে একান্তে সময় কাটালেন। আর সেই মিষ্টি মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ও শেয়ার করে নিয়েছে সকলের সাথে।

সম্প্রতি অভিনেতা তার অ্যানিভার্সারি একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে একটি ঘরের টেবিলে সুন্দর মোমবাতি আর গোলাপ ফুল দিয়ে সাজানো। দুজনে একসাথে ফলের জুস খেতে খেতে চিয়ার্স করছেন। জিতের মোহনার এই আদরের মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে।

Tags

Related Articles

Close