বিনোদন
Trending

বাবা হওয়ার আগেই মৃত্যু অভিনেতা চিরঞ্জীবীর, স্বামীর মূর্তি জড়িয়ে ধরে সাধ খেলেন স্ত্রী

কথায় বলে ‘জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে’। কখন যে কার মৃত্যু আসে তা বোঝা দায়। এমন এমন সময় মৃত্যু এসে যায় যে নিজের ইচ্ছা অপূর্ন রেখেই চলে যেতে হয়। সারাজীবন একসঙ্গে থাকার প্রতিশ্রুতি দিয়েও তা আর হয়ে ওঠে না। ঠিক এরকমটাই হয়েছে অভিনেতা চিরঞ্জীবী সারজার সাথে। প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে পরলোকে গমন করলেন অভিনেতা।

হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৩৯ বছর বয়সে গত জুন মাসে অন্তস্বত্ত্বা স্ত্রী মেঘনাকে রেখে চিরঘুমে ডুব দেন চিরঞ্জীবী সারজা। কেটে গিয়েছে চার-চারটে মাস। প্রয়াত অভিনেতার স্ত্রীর গর্ভে বড় হচ্ছে তাদের সন্তান। তাই ধূমধাম করে হলো মেঘনার সাধের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন স্বামী চিরঞ্জীবীও।

অবাক হচ্ছেন এটা কি করে সম্ভব? চিরঞ্জীবী তো মারা গেছে। তাহলে সে কি করে তার স্ত্রীর সাধের অনুষ্ঠানে উপস্থিত থাকবে? ছিলেন কারণ ইচ্ছা থাকলেই উপায় হয়। রক্তমাংসে নাই বা থাকলেন এক মুখ হাঁসি নিয়ে স্ত্রীর সাধের অনুষ্ঠানে কাটআউটে উপস্থিত ছিলেন অভিনেতা।

স্বামী চলে যাওয়ার যন্ত্রণা মনের মধ্যে চেপে রেখে হাঁসি মুখে সাধ খেলেন স্ত্রী মেঘনা।সাধের অনুষ্ঠানে কখনও শাড়ি পরে আবার কখনও গাউন পরে স্বামীর কাটাউটের পাশে পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন প্রয়াত অভিনেতার স্ত্রী। মুখে হাঁসি থাকলেও চোখের কোণে চিকচিক করছিল জল। পরিবারের সঙ্গে সাধভক্ষণের ছবিও মেঘনা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করে তিনি লেখেন, সারা জীবন এভাবেই চিরঞ্জীবীর সঙ্গে একাত্ম হয়ে থাকবেন তিনি এবং তাঁর সন্তান।

Tags

Related Articles

Close