×

প্রতিদিন রাতে ঐশ্বর্যর কাছে ক্ষমা চান অভিষেক! এটাই বড় কারণ

বি টাউনের সেলেবদের জীবন মানেই রঙিন, অন্ততপক্ষে ক‍্যামেরার সামনে তো বটেই। কিন্তু তাদের জীবন যেমন বৈচিত্র্যময় তেমনি রয়েছে অসংখ্য ওঠাপরার কাহিনী। অভিনয় জীবনে টানাপোড়েন তো রয়েছে তার সাথেই ব্যক্তিগত জীবনেও প্রেম ভালবাসা বিয়ে বিচ্ছেদ অশান্তি বিভিন্ন কারণে মানসিক দ্বন্দ্বে থাকেন তারা আর তাদের এই ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলে আমজনতার মধ‍্যেও। তাদের অন্দরমহলে কি হচ্ছে তা জানতে সবসময়ই উদগ্রীব হয়ে থাকেন দর্শকরা।

সম্প্রতি বলিউডের এমন এক power couple এর কিছু গোপন তথ্য সামনে এসেছে যা শুনে রীতিমতোন তাজ্জব হয়ে গেছেন সকলে। দাম্পত্য জীবনের এক যুগ পেরিয়ে গেছে বলিউডের এই জনপ্রিয় কাপল জুটির কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে তাদের মধ্যেও বিচ্ছেদের সম্ভবনা দেখা যাচ্ছে। বলা হচ্ছে রাইসুন্দরী ও অভিষেক বচ্চনের কথা। সম্প্রতি কান পাতলে শোনা যাচ্ছে যে এই দুজনের সম্পর্ক এমন পর্যায়ে পৌঁছেছে যে অভিষেক বচ্চনকে নাকি প্রতি রাতে ঐশ্বর্যের কাছ থেকে ক্ষমা চাইতে হয়। কি এর সত‍্যতা!

১৯৯৯ সাল আকসর প্রেম কে-র ফটোশ‍্যুট থেকেই তাদের পরিচয়। সহকর্মী থেকে দম্পতি হয়ে ওঠার গল্পটাও কিছু কম আকর্ষণীয় ছিল না। ১৫ বছর ধরে বিবাহিত জীবনে একে অপরের সঙ্গে সুখ দুখে রয়েছেন তারা। কিন্তু এবার কি সেই ভরা সংসারে ফাটল ধরেছে?

এই নিয়ে নিজেই মুখ খুলেছেন অভিষেক বচ্চন তিনি জানিয়েছেন দাম্পত্য জীবনের ছোটখাটো ঝগড়া সকলেরই হয়। অভিষেক ঐশ্বর্যের সম্পর্কের মধ্যেও স্বাভাবিকভাবেই এই ঘটনা ঘটে থাকে। তবে তার প্রভাব যাতে দীর্ঘকালীন না পরে তাই তারা দুজনেই ঘুমানোর আগে একে অপরের কাছ থেকে ক্ষমা চেয়ে নেন। এতে পরবর্তী সকাল নতুন করে শুরু হয়। যদিও এটাও জানা গেছে ঐশ্বর্য কখনোই প্রথমে ক্ষমা চান না। তবে এই ক্ষমা চাওয়া ভাঙ্গনের ইঙ্গিত নয় বরং সম্পর্ককে মজবুত করার জন‍্য।