×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘বাবার স্বপ্নপূরণ করাই জীবনের লক্ষ’, পিতৃশোক কাটিয়ে মুখ খুলল সাইনা!

কিছুদিন আগে সকলকে ছেড়ে, অকালেই চলে গেছেন অভিষেক চট্টোপাধ্যায়। রেখে গেছেন স্ত্রী সংযুক্তা ও 12 বছরের কন্যা সাইনা তথা ডলকে। পিতৃশোকে 12 বছরের ছোট্ট মেয়েটি যেন এক ধাক্কায় অনেকটা বড়ো হয়ে গেল। প্রথম থেকে শেষ অবদি সে মা কে সামলে রাখল। অভিষেকের শেষকৃত্যে উপস্থিত ছিলেন নানা অভিনেতা-অভিনেত্রী। এদিন অভিষেকের শ্রাদ্ধানুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অনেক তারক তারকা। সেখানেই সংবাদমাধ্যমকে অভিষেকের 12 বছরের ছোট্ট মেয়ে সাইনা জানালো সে কি হতে চায়।

গত রবিবার প্রিন্স আনোয়ার শাহ রোডের বহুতল কমিউনিটি হলে আয়োজন করা হয়েছিল অভিষেক চট্টোপাধ্যায় শ্রাদ্ধানুষ্ঠান। প্রবেশদ্বারে রাখা হয়েছিল অভিষেক মুখোপাধ্যায়ের প্রথম দিকের একটি ছবি, তাতে মালা দিয়ে সাজানো এবং ভেতরে ছিল তার নানান ছবি মালায় সাজানো। এই দিন তাকে শ্রদ্ধার্ঘ্য জানাতে উপস্থিত ছিলেন অনেকেই।

সেই অনুষ্ঠানে সাইনা ও সংযুক্তা ভেঙে পড়লেও একটি সাক্ষাৎকারে সাইনা সাংবাদিককে জানায় সে তার বাবার স্বপ্ন পূরণের ব্রতী। অর্থাৎ তার বাবা চাইতেন সে অভিনেত্রী হোক আর তারও ইচ্ছে অভিনেত্রী হবার। সে আরও জানায় সে এখন থেকেই অভিনয়ে সক্ষম এবং তার কাছে কোনো সুযোগ আসলে সে অবশ্যই অভিনয় করবে। যদিও এখনও তার কাছে কোনো রকম সুযোগ এসে পৌঁছয়নি।

সংযুক্তা জানায়, অভিষেক চাইতেন মেয়ে অভিনয় জগতে আসুক এবং সাইনার অভিনয়ে বেশ দক্ষতা রয়েছে। তাই তার ইচ্ছেকে প্রাধান্য দিয়ে দিতে চান তিনি। তিনি আরও বলেছেন, “মেয়ে যেটা হতে চাই সেটাই হোক মা হিসেবে এইটুকুই চাই”। অভিষেকের এমন অকাল প্রয়াণে শোকস্তব্ধ সারা টলিপাড়া। সকলেই তাদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন এবং তাঁর আত্মার শান্তিকামনা করেছেন।