×

সুপারস্টার অমিতাভ বচ্চনের ছেলে হয়েও ‘বেকার’, কটাক্ষের যোগ্য জবাবে এক নেটজনকে পুরো ধুয়ে দিলেন অভিষেক বচ্চন

আক্ষরিক অর্থেই সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন অভিষেক বচ্চন

বাপ কা বেটা- এই খেতাব কখনোই জিতে নিতে পারেননি এই অভিনেতা। একাধিক ছবি উপহার দিলেও দক্ষ অভিনয়েও মন ভরাতে পারেনি দর্শকদের। বরাবরই বাবা অমিতাভ বচ্চনের(Amitabh Bachchan) ছায়ায় ম্লান ছোটা বচ্চন। বাবা না থাকলে তিনি জিরো এই ধরনের কথা আজকের নয়। বাবার নাম জড়িয়ে বহুবার খোঁটা শুনতে হয়েছে অভিষেক বচ্চনকে (abhishek bachchan)তবে প্রত্যেকবারই শান্ত অথচ গাম্ভীর্য নিয়ে তার প্রতিবাদ করে গেছেন।

বাবার মত হতে না পারার জন্য ফের সমালোচিত হলেন তিনি। তার অভিনয় দক্ষতা প্রশ্নতীত হলেও ফের ট্রোলের শিকার হলেন জুনিয়র বচ্চন। তবে এবারেও পাকা খিলাড়ির মতই যেভাবে ট্রোলের জবাব দিলেই তাতে মুগ্ধ হলেন দর্শকরা। ঘটনা সূত্রপাত অভিষেকের একটি টুইটার পোস্টকে কেন্দ্র করে, সেখানে তাকে এক জনৈক ব্যক্তি মাথামোথা, বেকার এরকম বিভিন্ন অপমানসূচক মন্তব‍্য করেন।

আসলে আক্ষরিক অর্থেই সোনার চামচ মুখে নিয়ে জন্মেছেন অভিষেক বচ্চন(abhishek bachchan)। পারিবারিক আভিজাত‍্যই তাকে অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছে। তবে তারসাথেই সঙ্গী হয়েছে কটাক্ষ। এবারও এই কারণে সরাসরি কটাক্ষ ছুড়ে দেওয়া হয়েছে তার দিকে। কিন্তু এরপরে যা ঘটেছে তার জন্য কার্যত প্রস্তুত ছিলেন না মন্তব্যকারীও!

সম্প্রতি টুইটারে একটি প্রতিক্রিয়া তে অভিষেক বিস্ময় প্রকাশ করে লিখেছিলেন মানুষ এখনো খবর কাগজ পড়েন? এক ব্যক্তি এই কথার সূত্র ধরেই তাকে অপমান করতে যান। তিনি লেখেন -“বিচক্ষণ মানুষরা পড়েন তবে আপনার মত বেকার লোকের অবশ‍্য পড়ে না।”

কিন্তু শান্ত স্বরেই ওই ব্যক্তিকে সপাটে যথাযথ উত্তর দিয়েছেন অভিনেতা। পাল্টা মন্তব্য করে জুনিয়ার বচ্চন লেখেন ” ও তাই বলুন আমায় আলোকপাত করার জন্য ধন্যবাদ। তবে বুদ্ধিমত্তার সাথে বেকারত্বের কোনো সম্পর্ক নেই। আমি নিশ্চিত আপনি রোজকার করেন কিন্তু সেইসঙ্গে আপনার মন্তব্য দেখে বুঝতে পারছি বুদ্ধির অভাব রয়েছে।” অভিষেক এই মন্তব্যে নিজের বিচক্ষণতারই প্রমাণ দিয়ে দিয়েছেন।