বিনোদন

অভিরূপের সঙ্গেও বিচ্ছেদের পথে শ্রাবন্তী! ছবি পোস্ট করে বিশেষ ইঙ্গিত দিলেন চতুর্থ প্রেমিক

বছর দশেক আগের কথা, শ্রাবন্তী তখন শিরোনামে থাকতেন তার সৌন্দর্য আর সিনেমা দিয়ে। যদিও বর্তমানে চিত্রটা একটু আলাদা এখনো তিনি সমান ভাবে শিরোনামে আছেন তবে সিনেমার সৌন্দর্যর সাথেই যোগ হয়েছে আরো এক বিষয়- তার ব‍্যক্তিগত জীবন। আসলে নিজের জীবনটা খোলা খাতার মতোন রেখেছেন তিনি তাই উনিশ থেকে বিশ হলেই ভ্রু কুঁচকে ওঠে দর্শকদের।

নতুন প্রেম থেকে বিচ্ছেদে এতবার তিনি নাম লিখিয়েছেন যে বর্তমানে তাকে ঘিরে চর্চা বর্তমান। এই মুহূর্তে যদিও নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন নায়িকা তবে শোনা যাচ্ছিল তৃতীয়বার বিয়ে ভাঙার পর চতুর্থবার প্রেমে জড়িয়েছেন তিনি। সেই প্রেম পরিণতি পাওয়ার অপেক্ষাতেই ছিলেন দর্শকরা কিন্তু তারমধ্যেই খবর ফের বিচ্ছেদের পথে শ্রাবন্তীর লাভ লাইফ!

তৃতীয়বার বিয়ে ভাঙার পর তিনি মন দিয়েছিলেন তার আবাসনেরই বাসিন্দা ব্যবসায়ীর অভিরূপ নাগ চৌধুরীকে। ইতিমধ্যে তাদের একাধিক ছবি ভাইরাল হয়েছে, একান্তে সময় কাটিয়েছেন তারা এমনও খবর মিলেছে। কিন্তু প্রেমের গাড়ি তড়তড়িয়ে এগোনোর মাঝেই ধন্ধে ফেললো অভিরূপের সোশ্যাল মিডিয়ার এক পোস্ট!

আসলে তিনি বিশেষ বান্ধবী অভিনেত্রীর ছবি শেয়ার করে লিখেছিলেন ধন্যবাদ। বিশেষ বান্ধবী এমনভাবে ধন্যবাদ কেন সেই নিয়েই কানাঘুষো রব উঠেছিল, শোনা যাচ্ছিল সম্পর্ক ফাটলের কথাও। তবে সেই ধন্ধের উত্তর নিজেই দিলেন অভিরূপ। সামাজিক মাধ্যমে একটি পোস্ট করে তিনি একথা স্বীকার করে নেন যে তার সাথে অভিনেত্রীর সম্পর্কের কোনরূপ ফাটল ধরেনি। একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন তিনি। দোকানের উদ্ধোধনে উপস্থিত ছিলেন শ্রাবন্তীও। বিশেষ মানুষের উপস্থিতির জন্যই এই ধন‍্যবাদ জ্ঞাপন।