বিনোদন

এই সুন্দরী যুবতীর সঙ্গে ভরপুর রোমান্সে মত্ত শ্রাবন্তী পুত্র অভিমন্যু, তুমুল ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

একদিকে যখন সোশ্যাল মিডিয়া সরগরম শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে, ঠিক সেই সময় এক নতুন রসদ নিয়ে হাজির হয় শ্রাবন্তীর ছেলে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চট্টোপাধ্যায় এখনও কিশোর। কিন্তু তাতে কি প্রেম যে সময় মানে না। বয়সের ধর্মে শ্রাবন্তীর ছেলের জীবনে এসেছে গার্লফ্রেন্ডও। ঝিনুকের গার্লফ্রেন্ড আবার পেশায় মডেল। বেশ অনেকদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছিল শ্রাবন্তীর ছেলে। শুধু জলই খাচ্ছে না ঠোঁটে ঠোঁট রেখে গার্লফ্রেন্ডকে চুম্বনও করে ফেলেছে ঝিনুক। ঝিনুক ও তার বান্ধবীর ঘনিষ্ঠ ছবি দেখে চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের।

নতুন বছরের শুরুতেই বড়সড় চমক নিয়ে হাজির হয়েছিল শ্রাবন্তীর ছেলে। নতুন বছরের প্রথম রবিবারই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে প্রেমিকার সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন অভিমন্যু। সেই ছবির ক‍্যাপশনেই তিনি প্রেমিকার সঙ্গে তিন বছরের সম্পর্কের কথা জানিয়েছিলেন। অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ আবার পেশায় মডেল। তবে ঝিনুক তাদের প্রেমের কথা সোশ্যাল মিডিয়ায় জানাতেই তার প্রেমিকাও সেই একই ছবি শেয়ার করে তাদের প্রেমের কথা স্বীকার করে। এই অব্দি সবটা ঠিকই ছিল। কিন্তু এরই মাঝে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল ঝিনুক ও তার বান্ধবীর ঘনিষ্ঠ ছবি।

মডেল দামিনীর ক্রেজ বরাবরই তুঙ্গে। তবে, ঝিনুকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে এটা জানার পর থেকেই নেটদুনিয়ায় সেনসেশন হয়ে উঠেছে ঝিনুকের গার্লফ্রেন্ড। রোজই নেটবাসীরা ঝিনুক ও তার গার্লফ্রেন্ডের প্রোফাইলে উঁকি ঝুঁকি মারছে। এরই মাঝে হঠাৎই সেখান থেকে ভাইরাল ঝিনুক দামিনীর ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠতায় মত্ত ‘কিউট স্মাইল’ গানটির সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও। যেখানে স্পষ্ট লক্ষ্য করা যাচ্ছে ঝিনুক ও তার বান্ধবী ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মেজেছে। বর্তমানে শ্রাবন্তীর বিয়ে ভাঙার গুঞ্জনকে একটু দূরে সরিয়ে শ্রাবন্তীর ছেলের চুম্বন নিয়ে চর্চা হচ্ছে বেশি।

কিন্তু ছেলের প্রেম নিয়ে সেলিব্রিটি মা শ্রাবন্তীর মনের অবস্থা ঠিক কিরকম তা জানা গিয়েছে অভিনেত্রীর একটি সাক্ষাৎকার থেকে। ছেলের সাথে বরাবরই ভাল সম্পর্ক তার মায়ের। তাই ছেলের গার্লফ্রেন্ডকেও মেনে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘আমি জানি মেয়েটি ঝিনুকের বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই’। এককথায় ছেলের প্রেম এবং তার বান্ধবীকে মেনে নিয়েছেন শ্রাবন্তী।

Tags

Related Articles

Close