বিনোদন

শ্রাবন্তী পুত্র ঝিনুককে ভুলে নতুন ‘কাছের মানুষ’! প্রাক্তন শাশুড়িকে জোর টেক্কা দামিনীর

গত বছরই অভিমুন্য তার সঙ্গে দামিনীর তিন বছরের প্রেমের কথা সর্বসমক্ষে জানিয়েছিলেন

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত সুন্দরী এবং বিতর্কিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Shrabanti Chattopadhyay। যিনি তার ক্যারিয়ারে যতটা সফল,বৈবাহিক জীবনে ততটাই চর্চিত। পরপর তিনটি বিবাহ বিচ্ছেদের পর বর্তমানে তিনি কার সঙ্গে সম্পর্কে রয়েছেন সে কথা জানতে আগ্রহের শেষ নেই নেটজনতার। তবে বিতর্ক শুধু তাকে ঘিরেই থেমে নেই,তার সঙ্গে সঙ্গে বর্তমানে তার ছেলে অভিমুন্য চট্টোপাধ্যায়(Abhimanyu Chattopadhyay ওরফে ঝিনুক(Jhinuk) কের ব্যক্তিগত জীবনেও বর্তমানে নেটজনতার কাঠগড়ায় উঠতে দেখা যায় মাঝেমধ্যেই।

গত বছরই অভিমুন্য তার সঙ্গে দামিনীর(Damini) তিন বছরের প্রেমের কথা সর্বসমক্ষে জানিয়েছিলেন। আর তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় তাদের একসাথে বহু ছবি শেয়ার করতে দেখা গেছে। বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসাথে দেখা গেছে। এমনকি শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও তার হবু পুত্রবধূর সঙ্গে ঘুরতে দেখা গেছে। তবে এসবের মাঝে সোশ্যাল মিডিয়ায় কানাঘুষো শোনা যাচ্ছে দামিনীর নতুন প্রিয় মানুষের কথা। কে সেই প্রিয় মানুষটি চলুন জেনেনিই।

সম্প্রতি দামিনী তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন সেই প্রিয় মানুষটির জন্মদিন উপলক্ষে,যেখানে দেখা গেছে একে অপরকে মাথা ঠেকিয়ে বসে থাকতে। ছবিটি শেয়ার করে দামিনী তার ক্যাপশনে লিখেছেন, “আমার প্রিয় মানুষটাকে জানাই শুভ জন্মদিন। তোমার প্রতি আমার ভালোবাসা শব্দে কুলোবে না”। আর এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় আসতেই ছড়িয়েছে শোরগোল। তবে কি অভিমুন্য,দামিনীর সম্পর্কে পড়েছে ছেদ! এমনটাই প্রশ্ন জাগছে নেটিজেনদের মনে।

তবে দামিনীর এই প্রিয় মানুষটি হলেন অনিশ(Anish),যিনি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়-এর(Subhashree Ganguly) ভাইপো। তার জন্মদিন উপলক্ষেই একসাথে গণেশ পুজোর একটি পুরোনো ছবি শেয়ার করেছেন দামিনী। দামিনীর পোস্টটিতে অনিশ কমেন্ট করে জানিয়েছেন,”অনেক ধন্যবাদ,অনেক ভালবাসি বেবি” সাথে হ্যাশট্যাগ ফরএভার ফ্রেন্ডস”। তবে নেটিজেনদের মনে ঘুরে বেড়াচ্ছে নানান প্রশ্ন। তবে কি দামিনী-অভিমুন্যর বিচ্ছেদ ঘটেছে! যদিও এই ব্যাপারে কাউকেই কোনরকম কথা বলতে শোনা যায়নি। তবে নেটিজেনরা কটাক্ষের সুরে বলেছেন এমনটা হলে প্রাক্তন শাশুড়িকেও টেক্কা দিয়ে ফেলবেন দামিনী।

Related Articles