×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বাথটাবে সাহসী লুকে ধরা দিলেন ‘কামসূত্র থ্রি ডি’র অভিনেত্রী, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

আরো একবার একটি বোল্ড ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন অভিনেত্রী আভা পল (Aabha Paul)। বর্তমান প্রজন্মের কাছে এই অভিনেত্রী কমবেশি পরিচিত। কারণ, ‘কামসূত্র থ্রি ডি’ ও ‘গন্দি বাত’এ অভিনয় করে নিজস্ব পরিচিতি করে তুলেছেন তিনি। আসলে আভা মানেই সাহসী চরিত্র। এমন এমন দৃশ্যে তিনি অভিনয় করেছেন যা দেখে সাধারণ মানুষের লজ্জা লাগতে পারে।

অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণই সক্রিয় থাকেন তিনি। যেখানে নিত্যদিন ভাগ করে নেন নিজের নানান ছবি থেকে শুরু করে ভিডিও। সেরকমই তার একটি বোল্ড লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো ঝড় উঠেছে পুরুষ অনুরাগীদের বুকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কালো ব্রা-লেট পরে রয়েছেন তিনি।

গোলাপের পাপড়ি দেওয়া জল থেকে ভেজা শরীরে উঠছেন। এই অবতারে ফটোশ্যুটে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। যখন তার বুকের বাঁদিকে ট্যাটুটি স্পষ্ট হয়েছিল। একইসাথে তার চোখেমুখে স্পষ্ট ছিল আবেদনের ছোঁয়া। একাধিক বোল্ড পোজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যে ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।