×

সময়ের সঙ্গে সম্পূর্ণ বদলে গিয়েছেন ‘আশিক বানায়া’র এই সুন্দরী অভিনেত্রী, এখন দেখলে চোখ ফেরাতে পারবেন না, রইল ছবি

শুরুটা হয়েছিল 2004 সালে “ফেমিনা মিস ইন্ডিয়া” খেতাব অর্জনের মধ্য দিয়ে। যদিও সেইবছর বহু চেষ্টার পরেও মিস ইউনিভার্স খেতাব জিততে পারেননি এই বঙ্গসুন্দরী। তবে বলিউড গ্ল্যামার জগতে পদার্পণ করে একজন সফল অভিনেত্রী হিসেবে নিজের যাত্রা শুরু করেছিলেন তিনি। একসময়ের এই জনপ্রিয় অভিনেত্রী বর্তমানে বলিউড গ্ল্যামার দুনিয়া থেকে অনেকটাই দূরে অবস্থান করেন। হ্যাঁ! কথা হচ্ছে “আশিক বানায়া” খ্যাত তনুশ্রী দত্তকে নিয়ে।

ইমরান হাশমির বিপরীতে জনপ্রিয় হিট এই আইটেম সংয়ে তনুশ্রী বোল্ড পারফরমেন্স আজও চোখে লেগে রয়েছে নাইনটিজ জেনারেশনের। একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে বলিউডে সুপ্রতিষ্ঠিত করতে ব্যর্থ হলেও আজও “আশিক বানায়া” গার্ল হিসাবে দীর্ঘ দুই দশক পরেও দর্শকদের মাঝে সমাদৃত তনুশ্রী। দীর্ঘদিন পর ফের অভিনেত্রীকে দেখা গেল রেড কার্পেট অ্যাপিয়ারেন্সে।

হ্যাঁ! পাপরাৎজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দী হলেন তনুশ্রী দত্ত। তবে অভিনেত্রীর চেহারায় পরিবর্তন দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ দর্শকদের। আগের থেকে অনেকটাই ওয়েট গেন করে ফেলেছেন তিনি। দীর্ঘদিনের গ্ল্যামার দুনিয়ায় অনুপস্থিতির কারণ জনিত এই পরিবর্তন বলেই অনেকে মনে করছেন। এদিন একটি কালো রঙের শিফন শাড়ি ও ওয়েস্টার্ন ব্লাউজের সাজে সজ্জিত হয়ে রেড কার্পেটে ধরা দিয়েছেন তনুশ্রী দত্ত।

সাথে খোলা চুল এবং ন্যুড মেকআপে অভিনেত্রীকে আগের মতোই সুন্দরী দেখাচ্ছিলো একথা বলার অবকাশ নেই। তবে অভিনেত্রীর চেহারার পরিবর্তন ছিল একেবারেই সুস্পষ্ট। তবে এই লুকটিতে তার মূল ইউএসপি ছিল অভিনেত্রীর ডিপ নেকড ব্লাউজ। সমূর্ন ব্ল্যাক এই আউটফিটটিকে কমপ্লিট করতে এদিন কালো হাই হিলসে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে অভিনেত্রী তনুশ্রী দত্তের কামব্যাকের এই ছবি!