বিনোদন

দাদুর হওয়ার বয়সে ফের তৃতীয় বিয়ে! মেয়ে ইরার পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান?

১৮ নভেম্বর খান ভিলায় ছিল আনন্দের মরশুম সেই দিন নুপুরের সাথে বাগদান সেরেছে আমির কন্যা

গত বছর জুলাই মাসে কিরণ রাওয়ের সাথে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তবে বছর ঘুরতে না ঘুরতে ফের তার বিয়ের খবরে উত্তাল নেটদুনিয়া। ডিভোর্সের পর থেকেই ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী ফতিমা সানা শেখের সাথে নাম জড়িয়েছে তার আর এবার গুঞ্জন ফতিমার সঙ্গেই নাকি তৃতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসতে চলেছেন আমির খান!

গুঞ্জন এর সূত্রপাত অভিনেত্রীর ছবি আর ক‍্যাপশন ঘিরেই। কি ইঙ্গিত দিলেন তিনি! যা একেবারে শোরগোল ফেলে দিলো? আসলে ১৮ নভেম্বর খান ভিলায় ছিল আনন্দের মরশুম সেই দিন নুপুরের সাথে বাগদান সেরেছে আমির কন্যা। সেখানে উপস্থিত ছিলেন ফতিমা সানা শেখও। আর সেখানেই আমির কন‍্যার বাগদান পর্বের লাইমলাইম বদলে চলে গেল খোদ আমিরের দিকে।

পূর্বেও জল্পনা শোনা গিয়েছিল ডিভোর্সের পর ফতিমার সাথেই রয়েছে আমির খান। তবে সাম্প্রতিক পোস্ট থেকে মনে হচ্ছে এবার আর তা লিভ ইনে সীমাবদ্ধ থাকবে না একেবারে গাঁটছড়াই বাধবেন তারা। আসলে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে তার কিছু ছবি শেয়ার করে নিয়েছেন ফতিমা। যেখানে তাকে আমির কন‍্যার বাগদান অনুষ্ঠানে দেখা যাচ্ছে। এদিন একটি সাদা রঙের লেহেঙ্গায় সেজে উঠেছিলেন। সেই সবছবিই শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘নট বাঁধবো না বাঁধবো না সেটাই আসল প্রশ্ন।”

আর এই পোস্ট ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। নেটবাসীদের প্রশ্ন এই ‘নট’ গাঁটছড়া বাঁধার ইঙ্গিত নয়তো। অনেকে তো ভেবেই নিয়েছেন ফতিমা নিশ্চয়ই আমিরের সাথে নতুন জীবনের ইনিংস শুরু করতে চলেছে। তবে জল্পনা জিইয়ে রেখে নীরব রয়েছেন আমিরের প্রেমিকা।