×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

আমির খানের বডিগার্ডের বেতন লজ্জায় ফেলে দেবে দেশের বড়বড় কর্পোরেট সংস্থার CEO-দের, জানুন টাকার অঙ্ক

বলিউড সেলিব্রেটিদের অগুননতি ভক্ত সংখ্যা। আর এই সেলিব্রিটিদের মধ্যে অন্যতম হলো তিন খান। অর্থাৎ শাহরুখ-সালমান এবং আমির। আজ কথা বলতে চলেছি আমির খানকে নিয়ে। আমির বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নামেই পরিচিত। বিশ্ব জুড়ে রয়েছে তার অনুরাগী। গত কয়েক দশক ধরে বলিউডে অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন আমির।

বছরে একটি ছবি করেন অভিনেতা আর সেই ছবি হয়ে যায় ব্লকবাস্টার হিট। তারকাকে একটিবার কাছ থেকে দেখার জন্য পাগল তার কোটি কোটি ভক্ত। আর তাই জন্য এই তারকাকে নিজের নিরাপত্তায় বিশেষ খেয়াল রাখতে লাগে। সেই কারণে নিরাপত্তারক্ষী ছাড়া এক মুহূর্তও চলেনা আমিরের।

একটা সময় ছিল যখন রাজ রাজাদের নিরাপত্তা দেখভাল করতে নিরাপত্তারক্ষীরা। তবে দিন বদলাতে বদলাতে এই সমস্ত নিরাপত্তারক্ষীরা আজ বডিগার্ড বলে পরিচিত। তারকাদের এই সমস্ত বডিগার্ডরা তাদের সম্পূর্ণরূপে খেয়াল রাখেন।

বডিগার্ড ছাড়া তাদের এক মুহূর্ত চলে না। পাবলিক ইভেন্ট থেকে শুরু করে ফিল্ম সেট পর্যন্ত প্রতি সময়ে এই বডিগার্ডরা হয় তাদের ছায়াসঙ্গী। তারকাদের পার্সোনাল বডিগার্ড হওয়া মুখের কথা নয়। তারকাদের বডিগার্ড হতে গেলে থাকতে হয় প্রচুর পরিমাণ ধৈর্য এবং নিষ্ঠ।

এমনই একজন বডিগার্ড হলেন যুবরাজ ঘোরপাদে। ফিটনেস ফ্রিক যুবরাজ বলিউডের অন্যতম অভিনেতা আমির খানের দেহরক্ষী। তবে আজ এত বড় একটা জায়গায় থাকলেও একটা সময় অনেক কঠিন পরিস্থিতির শিকার হতে হয়েছে যুবরাজকে।

একটা সময় তাকে স্কুল ছাড়তে বাধ্য করা হয়েছিল, যার পরে তিনি এস সিকিউরিটিতে যোগ দেন। এরপরই তার ভাগ্য রাতারাতি বদলে যায়। বলিউডের সুপারস্টার আমির খানের দেহরক্ষী হিসাবে নিযুক্ত হন যুবরাজ।

একটা সময় 16 বছর বয়সে স্কুল ছাড়তে হয়েছিল যুবরাজকে। তবে আজ তিনি বলিউড অভিনেতা আমির খানের দেহরক্ষী। তার বেতন শুনলে রীতিমতন চমকে উঠবেন যেকোনো কর্পোরেট কোম্পানির সিইও। বর্তমানে আমির খানের এই দেহরক্ষীর বার্ষিক বেতন দু’কোটি টাকার ওপরে।