বিনোদনভাইরাল ভিডিও

দিদার বয়সী রানু মণ্ডলকে লাভ শেপ টেডি দিয়ে প্রপোজ করলো চ্যাংড়া যুবক, এরপর যা হল…(VIDEO)

আবার কি ভাগ্য ফিরল তার রানুদির! নতুন জীবনের পথে পা বাড়াতে চলেছেন কি তিনি! যখনই একটু প্রচারের আলো থেকে সরে যান তখনই নতুন কিছু কাণ্ড করে ভাইরাল হয় এককালীন সোশ্যাল মিডিয়া স্টার রানু মন্ডল (Ranu Mondal)। সম্প্রতি ফের ভাইরাল হলে রানুদি, সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে এলো তার নতুন ভিডিও।

রানাঘাটে স্টেশন থেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি সোজা পৌঁছে গিয়েছিলেন মুম্বাইয়ের প্লেব্যাক দুনিয়ায়। রাতারাতি একজন ভবঘুরে থেকে হয়ে উঠেছিলেন অন‍্যতম “সিংগিং সেন্সেশন”। তবে সেই মুহূর্তটা ছিল খুব অল্প সময়ের জন্যই। ভাগ্যের ফেরে তিনি ফের ফিরে এসেছেন নিজের পুরনো স্থানে। ভিক্ষাবৃত্তি না করলেও কোনক্রমে পেট চলে তার। তবে যে সোশ্যাল মিডিয়া তাকে ভাইরাল করেছিল সেই সোশ্যাল মিডিয়াম কিন্তু তার পিছু ছাড়েনি।

এখন আর প্লেব্যাক সিঙ্গিং এর অফার পান না তিনি তবে তারপরেও তার খবর জানতে ইউটিউবারদের ঢল লেগেই থাকে। বলা ভালো এককালীন ভাইরাল ব্যক্তিত্বকে নিয়েই নিজেদের ভাইরাল করতে সর্বদাই তৎপর থাকে অনেক ইউটিউবাররা। সম্প্রতি ফের রানুদির বাড়িতে উপস্থিত হয়েছিলেন এক যুবক তার ভিডিওতেই উঠে এলো রানুদি, তার গান সঙ্গে নয়া কীর্তি।

ভাইরাল এই ভিডিওতে এদিন রানু মন্ডলকে খোশমেজাজেই দেখা মিলল। ইউটিউবারের সাথে আড্ডা তে গল্পে মেতে উঠতে দেখা গেল রানু মন্ডলকে, একটি গান গেয়েও শুনাতে দেখা যায় তাকে। তবে শেষে ছিল চমক কারণ শেষে দেখা গেছে ওই ইউটিউবার রানু মন্ডলকে প্রেমের প্রস্তাব দিয়েছেন। তার হাতে হাত রেখে সঙ্গত দিয়েছে রানুদিও। তবে সমস্তটি হয়েছে মজা করে। সবমিলিয়ে রানু মন্ডলের নয়া এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মাধ্যমে।