×

ছিঃ ছিঃ, রানু মণ্ডলকে পুরনো চাড্ডী দিয়ে প্রোপজ করল এই ফক্কর যুবক! তারপরেই ঘটল এমন কান্ড

রানাঘাটের রানু মন্ডল (Ranu mondal), এই নামটা এখন কে না চেনে! যার নামের পাশে জুড়ে গিয়েছে লড়াকুর তকমা। উত্থান পতন, পরিবার, গান, বদমেজাজি স্বভাব, সংগ্রাম সবকিছুর মধ্যেই তার নাম জুড়ে গেছে। আর সংগ্রাম নিয়ে যেমন প্রশংসা রয়েছে আবার তার স্বভাব নিয়েও সমালোচনার ঝড় বয়ে যায় তবে এই সব কিছুর মধ্যেই বারংবার শিরোনামে চলে আসেন তিনি।

এর আগে রানাঘাট (Ranaghat) স্টেশনে গান করা রানুর জীবনযাত্রা সম্পূর্ণ পাল্টে গিয়েছিল হঠাৎ প্রচারের আলোয় এসে। বর্তমানে তিনি ফিরে এসেছেন সেই পুরনো জায়গায়। কিন্তু এর মধ্যেও যেটা অপরিবর্তিত সেটা তাকে ঘিরে দর্শকদের কৌতূহল ও ইউটিউবারদের ভীড়। সম্প্রতি ফের ইউটিউবারদের ভিডিওর মাধ্যমে ভাইরাল হলেন “তেরি মেরি”-র গায়িকা।

সম্প্রতি তার বাড়িতে কিছু ইউটিউবার উপস্থিত হয়েছিলেন তার জন্য উপহার নিয়ে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বাড়ির পেছনে গাছপালায় ঘেরা উঠোনে বসে রয়েছেন রানুদি আর তখনই তাকে সারপ্রাইজ দিতে হাজির হয়েছেন ওই ইউটিউবার। তবে সেই গিফ্ট বক্স ওপেন করতেই তাজ্জব হয়ে যান সকলে। কারণ গিফ্ট স্বরূপ ওই ব‍্যক্তি মেয়েদের একটি প‍্যান্ট অর্থাৎ অন্তর্বাস গিফ্ট করেছেন রানুদিকে।

এর আগে রানুদি নাকি তাদের কাছে অভিযোগ করেছিলেন যে তার ‘চাড্ডি’ হারিয়ে গেছে তাই মজা করার জন্যই এই হারিয়ে যাওয়া চাড্ডি ফিরিয়ে দিয়েছেন ওই ইউটিউবার। যদিও এমন উপহার পেয়ে মোটেও রাগ করেননি রানুদি ভালোভাবেই গ্রহন করে নিয়েছেন সেটি। রানু মন্ডলের (Ranu Mondal) গিফট আনবক্স করার এই মজার ভিডিও এখন ভাইরাল।